ঢাকা, রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭ আপডেট : ৩৪ মিনিট আগে

প্রকাশ : ০৮ মার্চ ২০২১, ১০:৫৭

প্রিন্ট

হতাশ নায়িকা দীঘি

হতাশ নায়িকা দীঘি
দীঘি

বিনোদন ডেস্ক

শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা পাওয়া দীঘির নায়িকা হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে চলতি সপ্তাহে। এরইমধ্যে প্রকাশ পেয়েছে তার অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ এর ট্রেইলার। তবে মুক্তির পর ট্রেইলার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সমালোচনা হচ্ছে।

এ প্রসঙ্গে অভিনেত্রী দীঘি বলেন, প্রথমে কয়েক সেকেন্ড দেখেই মনটা খারাপ হয়ে গেল। আমি ভীষণ আপসেট হয়ে পড়ি। ট্রেইলারটি ভালো লাগেনি আমার। সত্যি বলতে হতাশার মধ্যে পড়ে গেছি। কাজটি করার সময় কিংবা শুটিং শেষে ডাবিং করার সময়ও কিন্তু মনে হয়নি যে এত খারাপ হবে কাজটি। এটা দেখার পর আমার আত্মবিশ্বাস কমে গেছে। আড়াই মিনিটের এই ট্রেইলার তো পুরো ছবিকে রিপ্রেজেন্ট করে না।

ট্রেইলার মুক্তির পর দর্শকদের এতো সমালোচনা, তারপরও কী দর্শক ছবিটি দেখতে সিনেমা হলে যাবে বলে মনে করেন? দীঘির উত্তর, ট্রেইলার দেখেই ছবির ওপর দর্শকের নেতিবাচক ধারণা তৈরি হয়েছে। এই ট্রেইলার দেখার পর দর্শকদের কোনো আশা দিতে পারি না। ছবিটি দেখতে উৎসাহিত করতে পারি না। আমার নিজেরই তো কোনো প্রত্যাশা নেই ছবিটি নিয়ে। কারণ, মুক্তির পরে ছবিটি ভয়াবহ অবস্থায় পড়তে পারে।

তিনি আরও বলেন, কাজটি করা আমার ভুল হয়েছে। আর ভুল থেকেই মানুষ শিক্ষা নেয়, ঘুরে দাঁড়ায়। আমি প্রমিজ করছি, এই ভুল আর করব না। কোনো দিনই করব না। যদি কখনো করেই ফেলি, সেদিন সিনেমা ছেড়ে দেব।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত