ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২১, ১৩:৩৯

প্রিন্ট

নতুন দুই সিনেমায় আইরিন

নতুন দুই সিনেমায় আইরিন
চিত্রনায়িকা আইরিন

বিনোদন ডেস্ক

গেলো ১৯ মার্চ মুক্তি পেলো চিত্রনায়িকা আইরিন অভিনীত ও অরন্য পলাশ পরিচালিত ‘গন্তব্য’ সিনেমাটি। এরইমধ্যে হলে গিয়ে সিনেমাটি উপভোগও করেছেন তিনি। যদিও করোনার কারণে এখন হলে দর্শক অনেক কম, কিন্তু তারপরও যে ক’জন দর্শকের সঙ্গে হলে বসে তিনি সিনেমাটি উপভোগ করেছেন তারা সবাই বেশ আগ্রহ নিয়েই ‘গন্তব্য’ সিনেমাটি দেখেছেন।

আইরিন বলেন, ‘গন্তব্য মুক্তিযুদ্ধের গল্পর উপর নির্মিত সিনেমা। এতে আমার সহশিল্পী ছিলেন ফেরদৌস ভাই। তারসঙ্গে কাজ করাটাও ছিলো আমার অনেক ভালো লাগার। আরো যারা সিনেমাতে অভিনয় করেছেন প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। আমি হলে বসে সিনেমাটি উপভোগ করেছি। দর্শকের সঙ্গে বসে অনেকদিন পর সিনেমা দেখে বেশ ভালোলেগেছে। তবে করোনা না থাকলে এই সিনেমাটি দেখতে হলে আরো অনেক দর্শকই যেতেন।’

এদিকে আইরিন এরইমধ্যে জেসমনি আক্তার নদীর পরিচালনায় নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন। সিনেমার নাম ‘চৈত্র দুপুর’। এছাড়াও তিনি আরো একটি সিনেমার কাজ শুরু করেছেন। নাম ‘হৃদ মাঝারে তুমি’। এটি নির্মাণ করছেন মোস্তাফিজুর রহমান বাবু। দুটি সিনেমাতেই আইরিন দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

নতুন সিনেমা নিয়ে এই নায়িকা বলেন,‘নতুন দুটো সিনেমার কাজ শুরু করেছি। তবে করোনার প্রভাব যেভাবে বাড়তে শুরু করেছে তাতে জানিনা কবে এই দুটো সিনেমার কাজ শেষ হবে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। তবে যেহেতু কাজ শুরু করেছি, শেষতো হবেই ইনশাআল্লাহ। এরমধ্যে শুনেছি লকডাউনও শুরু হয়ে যাচ্ছে। কবে লকডাউন শেষ হবে তাও অনিশ্চিত। জানিনা কী আছে ভাগ্যে।’

এরইমধ্যে আইরিন এনটিভি’র ‘অনন্য প্রতিভা’র প্রাথমিক রাউন্ডের বিচারক হিসেবেও কাজ করেছেন। এতে তারসঙ্গে বিচারক হিসেবে আরো ছিলেন শানারেই দেবী শানু ও পুলক অধিকারী। এদিকে আইরিন অভিনীত বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্র ছায়া’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এরইমধ্যে নতুন দুটি বিজ্ঞাপনেরও কাজ শেষ করেছেন আইরিন।

বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে রাজা দীপ্ত ব্যানার্জি পরিচালিত ‘শিবরাত্রি’ সিনেমাটি। ‘গন্তব্য’র আগে তার মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমা ছিলো হারুনুজ্জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’। তার প্রথম সিনেমা ছিলো আরিফিন শুভর বিপরীতে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’। পরবর্তীতে টাইম মেশিন, ইউটার্ন, ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবিনী’ মুক্তি পায়।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত