ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ৪ ঘন্টা আগে

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২১, ১৭:৫৮

প্রিন্ট

ট্রেলারে টানটান উত্তেজনা, দর্শকদের আগ্রহ বাড়ালো ‘ব্যাচ ২০০৩’

ট্রেলারে টানটান উত্তেজনা, দর্শকদের আগ্রহ বাড়ালো ‘ব্যাচ ২০০৩’
‘ব্যাচ ২০০৩’ সিনেমার দৃশ্যে সজল ও তিশা

বিনোদন প্রতিবেদক

আকাশে পূর্ণ চাঁদ। কিছু মেঘ এসে চাঁদকে ঢেকে দিচ্ছে। উন্মুখ হয়ে তার দিকে তাকিয়ে আছেন সজল। তাসনুভা তিশার দিকে তাকিয়ে বলছেন, ভালোবাসতাম তোকে। ঘটনাক্রমে তিশাকে রক্তাক্ত অবস্থায় দেখে আর্তনাদে ফেটে পড়েন তিনি। ‘ব্যাচ ২০০৩’ সিনেমার ট্রেলারে তাদের দুজনের স্বল্পসময়ের রহস্যময় এমন উপস্থিতি দর্শককে ভাবিয়ে তুলেছে। ফলে সিনেমাটি দেখতে দর্শকদের উত্তেজনা একধাপ বাড়িয়ে দিয়েছেন সজল ও তিশা।

জানা গিয়েছে এটি একটি সাইকোথ্রিলার গল্পের সিনেমা। ট্রেলারে দেখা গেলো টানটান উত্তেজনা, সেইসাথে কিছু প্রশ্ন; যেগুলো এখন পর্যন্ত রহস্যই। রহস্যে মোড়ানো এই সিনেমা নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে আলোচনা শুরু হয়ে গিয়েছে।

সজল বলেন, ‘ট্রেলারে দেখা রহস্যের কারণ জানা যাবে সিনেমাটিতে। এটা কী ভৌতিক গল্প নাকি অন্যকিছু সেটা সিনেমা দেখার পরই উত্তর পেয়ে যাবেন দর্শকরা। গল্পে একের পর এক চমক থাকবে। নিজেকে একদম নিবেদিত প্রাণ করে চরিত্রটিতে কাজ করেছি। এরকম চরিত্রে দর্শকরা এর আগে আমকে কখনও দেখেনি। তাই একদম নতুন রূপে দেখা যাবে আমাকে। শুধু এটুক বলবো, কাজটি করতে গিয়ে বেশ কিছু চ্যালেঞ্জ নিতে হয়েছে। দর্শকরা দেখার পর যদি ভালো ফিডব্যাক আসে তাহলে সেটা স্বার্থক।’

তিনি আরও বলেন, এই সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট সবাই বেশ পরিশ্রম করেছেন। টানা শুটিং হয়েছে। কেমিক্যাল ল্যাবরেটরিতে কাজের সময় অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচেছি। পুরো টিমের পরিশ্রমের জন্যই কাজটা এত ভালোভাবে শেষ হয়েছে। শুধু এটুকু বলতে চাই, কেউ নিরাশ হবেন না, সকলের মনে ভালো লাগার জায়গা করে নিবে ছবিটি।’

টিজার প্রকাশের পরই সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। অনেকেই টিজারটির প্রশংসা করে শেয়ার করছেন। এই সিনেমার মাধ্যমে গায়ক হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে সজলের।

রাফায়েল আহসানের গল্প অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন চলচ্চিত্রটির পরিচালক পার্থ সরকার। এটি তার প্রথম চলচ্চিত্র। ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার গল্পে নির্মিত এই সিনেমায় সজল ও তিশা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, শিপন মিত্র, তন্ময়, শারমিন আঁখি, অনিকা তাবাসসুম, তৌহিদুল ইসলাম, ফজলে রাব্বি, জান্নাত প্রমুখ।

আগামী ৮ এপ্রিল দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে ‘ব্যাচ ২০০৩’ সিনেমাটি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত