ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১৬:১২

প্রিন্ট

৬ বছর পর অভিনয়ে সামিনা চৌধুরী

৬ বছর পর অভিনয়ে সামিনা চৌধুরী
সামিনা চৌধুরী

বিনোদন প্রতিবেদক

সামিনা চৌধুরী, গানের মানুষ। শাস্ত্রীয় ও আধুনিক ধারার গান গেয়ে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। সবসময় গান নিয়ে ব্যস্ত থাকতেই পছন্দ করেন এ গায়িকা। তবে গানের বাইরে তাকে গিয়েছে অভিনয়েও। ২০১৫ সালে ‘মিডনাইট ব্ল্যাক কফি’ নাটকে প্রথমবারের মত অভিনয় করেন। সেই ধারাবাহিকতায় একই বছরে আরও একটি নাটক ‘দ্য ঘোস্ট হাউস’ এও অভিনয় করেছিলেন। ৬ বছর পর আবারও অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়ালেন ‘জন্ম থেকে জ্বলছি মাগো’, ‘আমার বুকের মধ্যখানে’, ‘আমার দুই চোখে দুই নদী’, ‘একবার যদি কেউ ভালোবাসত’, ‘কবিতা পড়ার প্রহর’ খ্যাত এ গায়িকা।

নতুন এ নাটকটির নাম ‘রূপকথা’। আসন্ন ঈদের জন্য নির্মিত সাত পর্বের এই ধারাবাহিক নাটকটি পরিচালনা করেন তারিক মুহাম্মদ হাসান। এখন নাটকটির পোস্ট প্রডাকশনের কাজ চলছে বলে জানিয়েছেন নির্মাতা। এই নির্মাতার অনুরোধেই নাটকটিকে অভিনয় করেছেন বলে জানালেন সামিনা চৌধুরী।

নির্মাতা জানান, প্রথম দিকে অভিনয়ে রাজি হতে চাননি সামিনা চৌধুরী। কিন্তু পরিচালক ছিলেন নাছোড়বান্দা। পরে নাটকটির গল্পও পছন্দ হয়। গল্প মনের মতো হওয়ায় আর না করতে পারেননি সামিনা চৌধুরী। রাজি হয়েছেন অভিনয়ে।

অভিনয় প্রসঙ্গে সামিনা চৌধুরী বলেন, ‘এর আগেও অভিনয় করেছিলাম। পরিচালকের অনুরোধ এবং নাটকের গল্পটিও বেশ পছন্দ হওয়ায় আবারও অভিনয় করলাম। অভিনয় তো করেছি, এবার টিভিতে নিজের চরিত্রটি দেখার জন্য অপেক্ষায় আছি।’

নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন তারিন জাহান, শহিদুজ্জামান সেলিম, শাহাদাত হোসাইন, সিমরিন লুবাবা , সপ্তর্ষি, সামির, ঐশী, শান, শামিম ভিস্তী, শ্যামল জাকারীয়া, লিজা খানম, রেশমী আপা ও একটি বিশেষ চরিত্রে জাহাঙ্গীর চৌধুরী।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত