ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

‘প্রথম প্রেমের গান’ শোনালেন সোহান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ১৫:১৭

‘প্রথম প্রেমের গান’ শোনালেন সোহান

প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী সোহান আলী। গান লেখা, সুর করা, মিউজিক কম্পোজিশন এবং গাওয়া, সব নিজেই করেন। এরইমধ্যে নিজ উদ্যোগে কয়েকটি গান প্রকাশ করে পেয়েছেন প্রশংসা। এবার তিনি নিয়ে এলেন ‘প্রথম প্রেমের গান’।

নতুন বছর উপলক্ষে গেলো ১ জানুয়ারি গানটি ভিডিও আকারে প্রকাশ হয়েছে ক্লাউড মিউজিকের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ থেকে।বরাবরের মতো এই গানটির কথা-সুর-মিউজিকও সাজিয়েছেন সোহান আলী। গানের মিক্স-মাস্টারিং করেছেন যাহিন রশিদ। গানে র‍্যাপ অংশ গেয়েছেন টুকু।

নতুন এই গান নিয়ে সোহানের বক্তব্য, ‘বিভিন্ন বিষয় নিয়ে গান করতে চাই আমি। সেই লক্ষ্যেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। এর আগে পাহাড় নিয়ে গান করেছি, উত্তরবঙ্গের ঐতিহ্য নিয়ে করেছি, বিসিএস চাকরি নিয়ে করেছি। এবার একদম নিখাদ প্রেমের গান। চেষ্টা করেছি কথা-সুরের পাশাপাশি মিউজিকে আধুনিকত্ব রাখতে। আশা করি শ্রোতাদের ভালো লাগবে।’

‘প্রথম প্রেমের গান’র ভিডিও নির্মাণ করেছেন জুয়েল খান। আলজাবির নিপুণ প্রযোজিত এই মিউজিক ভিডিওতে কেবল গায়ক সোহানকেই দেখা গেছে।

উল্লেখ্য, সোহান আলী এর আগে ‘দোতং পাহাড়’, ‘জলপাই’, ‘বিনিতা’, ‘ছেলে’, ‘ব্যবধান’, ‘প্রেমলতা’ গানগুলো প্রকাশ করেছেন। এর মধ্যে ‘দোতং পাহাড়’ ব্যাপক সাড়া পেয়েছে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত