ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিয়ে করলেন ডিপজলের মেয়ে ওলিজা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ জুন ২০১৮, ১৫:৪৩

বিয়ে করলেন ডিপজলের মেয়ে ওলিজা

খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের কন্যা ওলিজা মনোয়ার বিয়ে করেছেন। মঙ্গলবার (১৯ জুন) রাজধানীর একটি অভিজাত হোটেলে ব্যবসায়ী পাত্র অর্পণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ওলিজা।

পারিবারিক সূত্রে জানা যায়, ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। আগামী ২৮ জুন ঢাকায় বড় আয়োজনে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানে কাছের সবাই দাওয়াত পাবেন।

বুধবার (২০ জুন) ওলিজা তার ফেসবুক আইডিতে বিয়ের বেশকিছু স্থিরচিত্র শেয়ার করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরে বর অর্পণের সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘হ্যাপিলি ম্যারিড’। এছাড়া অন্য স্থিরচিত্রে ওলিজা ও অর্পণকে সঙ্গে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ডিপজল। ওলিজা ও অর্পণ এর আগে ১৮ জুন ঘরোয়াভাবে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে ওলিজার হলুদের অনুষ্ঠান হয়।

ডিপজলকন্যা ওলিজা বর্তমানে লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনা করেছেন। ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ নিয়েও পড়াশোনা করেছেন তিনি। ওলিজার ‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে ঢাকায় একটি প্রতিষ্ঠান রয়েছে। এছাড়া পরিচালনার সঙ্গেও যুক্ত হয়েছিলেন তিনি। গত বছর বাবা ডিপজলকে নিয়ে ‘মেঘলা’ নামে একটি হরর ছবির শুটিং শুরু করেছিলেন ওলিজা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত