ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

গানের সিনেমায় আসিফ, সঙ্গী তানজিকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১৩:০২

গানের সিনেমায় আসিফ, সঙ্গী তানজিকা

জনপ্রিয় গায়ক আসিফ আকবরকে এখন শুধু গায়ক বললেই চলবে না। তিনি আপাদমস্তক অভিনেতা হয়ে গেছেন বটে! শিগগিরই সিনেমায়ও নায়কের ভূমিকায় আত্মপ্রকাশ করবেন। এছাড়া গত কয়েক বছরে অসংখ্য মিউজিক ভিডিওতে তিনি যেভাবে অভিনয় করেছেন, তাতে যে কোনো অভিনেতা ঈর্ষান্বিত হতেই পারেন।

আসিফের অভিনয় গুণের সুবাদেই তাকে এবার দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন ধারার একটি চলচ্চিত্রে। নাম ‘গহীনের গান’। এটি একটি পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম। পরিচালনা করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

‘গহীনের গান’-এ থাকছে নয়টি গান। যেগুলো গেয়েছেন আসিফ নিজেই। মিউজিক্যাল ফিল্মটিতে আসিফের সঙ্গে অভিনয় করছেন ছোট পর্দার পরিচিত মুখ তানজিকা আমিন। এরই মধ্যে শেষ হয়েছে সিনেমাটির প্রথম লটের শুটিং। কোরবানির ঈদের পর শুরু হবে পরবর্তী ধাপের কাজ। তখন আরো একজন শীর্ষস্থানীয় নায়িকা যুক্ত হবেন বলেও জানিয়েছেন আসিফ।

ভিন্ন ধারার এই কাজটি নিয়ে আসিফ বলেন, বাংলাদেশের প্রেক্ষাপটে এটা সম্পূর্ণ নতুন ধরণের একটি কাজ। আর সেটাতে আমি কাজ করছি। সুতরাং নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে। আমরা পুরো টিম অনেক পরিশ্রম করছি কাজটির জন্য। আশা করি চমকপ্রদ কিছুই পেতে যাচ্ছেন দর্শকরা।

‘গহীনের গান’-এর নয়টি গান লিখেছেন তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইন। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। বাংলাঢোল-এর প্রযোজনায় নির্মিত হচ্ছে এই মিউজিক্যাল ফিল্ম।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত