ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৬ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৮, ১৬:৩৩

প্রিন্ট

নতুন বছরে বিপাশার চাওয়া

নতুন বছরে বিপাশার চাওয়া
আসিফ আলম

লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিপাশা কবির। মিডিয়াতে পথ চলা শুরু তখন থেকেই। নির্মাতা শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর প্রায় ৫০ টির বেশি ছবির আইটেম গানে পার্ফরম করে জয় করে নিয়েছেন দর্শকদের মন।

দেখতে দেখতে চলে গেলো ২০১৮ সাল। আর মাত্র কয়ক দিন পর নতুন বছরের নতুন সূর্য উঠবে। নতুন আশার আলো নিয়ে। চলতি বছরের পাওয়া না পাওয়া আর নতুন বছর নিয়ে নানা চিন্তা নিয়ে বাংলাদেশ জার্নালের সাথে কথা হলো বিপাশা কবিরের।

বাংলাদেশ জার্নাল: চলতি বছরের প্রপ্তি?

বিপাশা: এবছর আমি অনেক কিছু পেয়েছি। এরমাঝে বলতে হবে এই বছর আমার পাষাণ ছবিটি মুক্তি পেলো। পাশাপাশি সিডনিতে একটি বেশ বড় বাজেটের ওয়েব সিরিজ করলাম। তাছাড়া দেশের বাইরে অনেক স্টেজ প্রোগ্রাম করলাম।

বাংলাদেশ জার্নাল: কোন অপ্রাপ্তি?

বিপাশা: এই বছরে তেমন কোন কাজ করিনি। শুধু একটি গানের কাজ করেছি। দুইটি ছবি সাইন করা ছিলো কিন্তু শুটিং শুরু হয়নি। এইটাই বলা যায় আফসোস।

বাংলাদেশ জার্নাল: কোন ভুল যেটা কিনা নিজেকে কষ্ট দেয়?

বিপাশা: ভুল- ত্রুটি নিয়েই মানুষের জীবন। পথ চলতে হয়তো আমারা আমাদের নিজের অজান্তেই অনেক ভুল করে ফেলি। কিন্তু নিজে জেনে-বুঝে এই বছর আমি তেমন কোন ভুল করিনি যেটা আমাকে অথবা অন্য কাউকে কষ্ট দিবে।

বাংলাদেশ জার্নাল: নতুন বছর নিয়ে পরিকল্পনা কি?

বিপাশা: আমি পড়াশোনা করেছি সিভিল ইঞ্জিনিয়ারিং এ। আর পেশা হিসেবে নিয়েছি চলচ্চিত্রকে । এখান থেকে আমাকে আবার ইঞ্জিনিয়ার পেশায় ফেরা সম্ভব না। চলচ্চিত্রকে আমি নেশা, পেশা, ভালোলাগা সবকিছুর সাথে জড়িয়ে ফেলেছি। চলচ্চিত্রকে নিয়েই নতুন বছরের সব পরিকল্পনা। আমার দুইটি ছবি একটি ‘পদ্মাপুরান’ শিরোনামের আর্টফিল্ম ও রোড নাম্বার ‘সেভেন’ এর কাজ শুরু করবো। পাশাপাশি কয়েকটি ওয়েব সিরিজেরও।

বাংলাদেশ জার্নাল: নতুন বছর বাংলা চলচ্চিত্র নিয়ে প্রত্যাশা কি?

বিপাশা: আমাদের চলচ্চিত্র এখন বেশ ক্লান্তিকাল যাচ্ছে এটা নতুন করে বলার কিছু নেই। তেমন ভাবে ছবি নির্মান হচ্ছে না। তাছাড়া এখন চলচ্চিত্রে দেখা যাচ্ছে বিভাজন। আমি চাই নতুন বছর সব বিভাজন ভুলে এক সাথে কজা করে বাংলা চলচ্চিত্রকে আবার সবাই সামনে এগিয়ে নিয়ে যাবে।

উল্লেখ্য, ২০১২ সালে ভালোবাসার রঙ ছবিতে আইটেম গানে অংশ নিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন বিপাশা কবির। এরপর বেশ কয়েকটি ছবিতে আইটেম গানে পারফর্ম করে আলোচনায় আসেন বিপাশা। তারপর মুক্তি পাওয়া কয়েকটি ছবিতে নায়িকা হিসেবেও পাওয়া গেছে তাকে। ‘গুন্ডামি’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মত বড় পর্দায় নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close