ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯, ৪ মাঘ ১৪২৬ অাপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১২:৪৭

প্রিন্ট

এনজিওকর্মী পূর্ণিমা!

এনজিওকর্মী পূর্ণিমা!
বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। বেশ লম্বা সময় বড় পর্দায় দেখা যায়নি তাকে। বেশ কিছুদিন উপস্থাপনা আর স্টেজ শো নিয়ে ব্যস্ত ছিলেন। তবে সিনেমার মানুষ কি আর সিনেমা ছাড়া থাকতে পারে? তাইতো বিরতী কাটিয়ে ফের নতুন চলচ্চিত্রে ব্যস্ত হয়েছেন এই নায়িকা।

সম্প্রতি নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ ছবির শুটিং শুরু করছেন তিনি। বিএফডিসিতে ‘জ্যাম’র শুটিং এর ফাঁকে বাংলাদেশ জার্নালের প্রতিবেদকের সাথে কথা হলে জানান তিনি এই ছবির কাজ শেষ হলেই ফেব্রুয়ারির শুরুতে একই পরিচালকের নতুন ছবি গাঙচিল’র শুটিং শুরু করবেন।

পূর্ণিমা বলেন, ‘জ্যাম ছবির শুটিং নিয়েই ব্যস্ত আছি এখন। এফডিসিতে চলছে ছবিটির শুটিং। এ ছবির পর নেয়ামূলের পরের ছবি ‘গাঙচিল’ এর কাজ শুরু করব। গাঙচিলে আমার আমার চরিত্রের নাম থাকবে মোহনা। একজন এনজিওকর্মীর চরিত্রে অভিনয় করবো ছবিটিতে।’

তিনি আরো জানান, নোয়াখালীতে টানা ‘গাঙচিল’ ছবির শুটিং শুরুর কথা রয়েছে। জ্যামের শুটিংয়ের পাশাপাশি গাঙচিলের প্রি-প্রোডাকশনের কাজ চলছে বলেও জানান তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গাঙচিল উপন্যাস অবলম্বনে নির্মিত হবে ‘গাঙচিল’। এতে পূর্ণিমার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close