ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬ আপডেট : ৫১ মিনিট আগে English

প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৯, ১৩:১৮

প্রিন্ট

এবার ‘হারকিউলিস’ শাকিব খান!

এবার ‘হারকিউলিস’ শাকিব খান!
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। দীর্ঘদিনের ক্যারিয়ারে যেমন বংলাদেশে এক নাম্বার জায়গা ধরে রেখেছেন ঠিক তেমনি ওপার বাংলাতেও নিজের অবস্থান গড়ে তুলেছেন এই নায়ক।

চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন শাকিব খান। তবে মাঝখানে বেশ লম্বা সময়ের বিরতি দিয়ে তরুণ নির্মাতা আদনান আল রাজীবের নির্দেশনায় বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেছেন কিছুদিন আগে। বিজ্ঞাপনটি বেশ সাড়া ফেলেছে। সেই রেশ কাটতে না কাটতেই আবারো রাজীবের নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনে কাজ করছেন এই নায়ক।

আদনান আল রাজীবের পরিচালনায় ওরস্যালাইনের বিজ্ঞাপনচিত্রে ‘হারকিউলিস’ রূপে দেখা মিলবে শাকিব খানের। গত সোমবার থেকে রাজধানীর মিরপুরে কোক স্টুডিওতে শুরু হয়েছে এই বিজ্ঞাপনচিত্রের শুটিং।

নির্মাতা সূত্রে জানা গেছে, পৌরাণিক একটা চরিত্রে শাকিব খানকে দেখা যাবে। দেখে মনে হবে, অনেক শক্তিশালী একজন, অনেকটা হারকিউলিসের মতো। এই বিজ্ঞাপনচিত্রের জন্য আগের দিনের আদলে গ্রাম বানানো হয়েছে।

নতুন এই বিজ্ঞাপনের পাশাপাশি শাকিব খান তার প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’- এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিটি আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত