ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অভিনেত্রীর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৩:১৩

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অভিনেত্রীর

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো দুই জনপ্রিয় অভিনেত্রীর। তারা। একটি সিরিয়ালের শুটিং শেষ করে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ভারতীয় ওই দুই অভিনেত্রীর মৃত্যু হয়।

নিহত অভিনেত্রীরা হলেন- অনুসূয়া রেড্ডি ও ভার্গবি। তারা দুজনেই তেলেগু টেলিভিশন জগতের পরিচিত মুখ। শুটিংয়ের জন্য ভারতের হায়দারাবাদ রাজ্যে যাওয়ার পথে তাদের বহনকারী গাড়িটির সঙ্গে অপরদিক থেকে আসার ট্রাকের সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সিরিয়ালের শুটিং শেষ করে ভিকারাবাদ থেকে গাড়িতে করে হায়দারাবাদ যাচ্ছিলেন অভিনেত্রী অনুসূয়া রেড্ডি ও ভার্গবি। দুর্ঘটনাটি ঘটে চেভেল্লা আসার সময়। বিপরীত দিক থেকে একটি ট্রাক দ্রুত গতিতে তাদের গাড়ির দিকে ছুটে আসে। এ সময় নিশ্চিত বিপদ বুঝতে পেরে চালক গাড়িটি পাশ কাটানোর চেষ্টা করেন। কিন্তু একটি গাছে সজোরে ধাক্কা খায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তবে সেসময় গাড়িতে ৪ জন ছিলেন। অভিনেত্রী অনুসূয়া ও ভার্গবির অতিরিক্তি রক্তক্ষরণে মৃত্যু হয়। গাড়ির অপর দুই জন বিনয় ও চকরি নামে দুজনকে গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী ওসমানিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের চিকিৎসা চলছে।

এদিকে, দুই প্রতিভাবান অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে তেলেগু ইন্ডাস্ট্রিতে।

  • সর্বশেষ
  • পঠিত