ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

প্রাক্তন প্রেমিকের সঙ্গে দীপিকার উদ্দাম নাচ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ জুন ২০১৯, ২২:৫২  
আপডেট :
 ০১ জুন ২০১৯, ২২:৫৩

প্রাক্তন প্রেমিকের সঙ্গে দীপিকার উদ্দাম নাচ

বলিউডের অন্যতম শান্ত মেজাজের অভিনেতা রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। একসময় চুটিয়ে প্রেম করেছেন দুজন। বিচ্ছেদ হলেও আজও তাদের আন্তরিক সম্পর্ক বিদ্যমান। রণবীর সিংকে বিয়ে করে সংসারী হয়েছেন দীপিকা আর আলিয়া ভাটের প্রেমে পড়েছেন কাপুরপুত্র।

যা হোক, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন জুটি বেঁধেছিলেন ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমায়। মুক্তির ছয় বছর পূর্ণ করল এই ছবি। অয়ন মুখার্জি পরিচালিত ওই ছবিতে তাঁদের বানি ও ন্যায়না চরিত্র সবার প্রশংসা পেয়েছিল।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের অবাক করে দিয়ে গতকাল দীপিকা পাড়ুকোন একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে নাচছেন দীপিকা। তাদের চার্টবাস্টার গান ‘বালাম পিচকারি’র তালে পা মিলিয়েছেন দুজন। তাদের বর্ষপূর্তি উদযাপনের ভিডিওটি যথারীতি অন্তর্জালে ভাইরাল।

সবচেয়ে মজার ব্যাপার হলো, সাবেক প্রেমিকের সঙ্গে স্ত্রী দীপিকার নাচ নিজেও উপভোগ করেছেন রণবীর সিং। যদিও ভিডিওতে তাকে দেখা যাচ্ছে না, তবে শোনা যাচ্ছে স্ত্রীকে ‘ইয়ে বেবি’ বলে চিৎকার করে ডাকছেন মিস্টার সিং!

প্রেমে বিচ্ছেদের পরে অনেক বলিউড তারকাকেই দেখা যায় সাবেকদের এড়িয়ে চলতে। কিন্তু দীপিকা-রণবীর এড়িয়ে চলেন না। একসঙ্গে কাজও করছেন। বিয়ের পরে রণবীরের সঙ্গে একটি বাণিজ্যিক বিজ্ঞাপনে কাজ করেছেন দীপিকা। বি-টাউনের এমন বদলে উচ্ছ্বসিত অনুরাগীরা।

দেখুন ভিডিওটি:

  • সর্বশেষ
  • পঠিত