ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নতুন চার চলচ্চিত্র নিয়ে যা বললেন শাকিব খান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৩:৫৩

নতুন চার চলচ্চিত্র নিয়ে যা বললেন শাকিব খান

আমার আজ যা কিছু সব কিছুই এই চলচ্চিত্র থেকে এসেছে। চলচ্চিত্র থেকে নাম, যশ, খ্যাতি, অর্জন নিয়ে আমি শাকিব খান হয়েছি। আর এখন চলচ্চিত্রের দুঃসময় আমি চলে যাবো তা হয় না। এটাই আমার ইন্ডাস্ট্রি, এটাই আমার ঘর। কথা গুলো বলছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার নায়ক শাকিব খান।

সম্প্রতি শাকিব খান তার প্রযোজোনা প্রতিষ্ঠান থেকে চারটি সিনেমা নির্মাণের ঘোষনা দিয়েছেন। যার সাইনিং অনুষ্ঠান গতকাল এফডিসিতে অনুষ্ঠিত হয়েছে। ছবি গুলো নির্মাণ করবেন নির্মাতা মালেক আফসারী, কাজী হায়াৎ, বদিউল আলম খোকন ও হিমেল আশরাফ।

নতুন চার ছবি প্রসঙ্গে শাকিব খান বলেন, আমি পারতাম, এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ঘরোয়াভাবে করতে। কিন্তু করিনি। কারণ আমার মনে হয়েছে, আমার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান দেখে আরও অনেকে অনুপ্রাণিত হোক। সিনেমা নির্মাণে আসুক। এখান থেকে অনুপ্রাণিত হয়ে আরও দশটি ছবির কাজ শুরু হোক।

তিনি বলেন, আমাদের এই চলচ্চিত্র অল্প দিনেই ঘুরে দাঁড়াবে। কেননা এখন অনেকেই আবার চলচ্চিত্র নির্মাণে এগিয়ে আসছে। কিছুদিন পর প্রযোজকদের নির্বাচন হবে। নতুন নেতৃত্ব এলে তখন সিনেমার করুণ দশা আরও কেটে যাবে।

আয়োজিত সাইনিং অনুষ্ঠানে শাকিব খান বলেন, এই সিনেমার করুণ দশা দেখলে রাতে ঠিকমত ঘুম হয় না। আমি এমনটা কখনোই চাইনি। এমন একটা ইন্ডাস্ট্রি চেয়েছি যেটা নিয়ে গর্ব করা যাবে। শুধু দেশ নয়, দেশের বাইরে যারা থাকেন তারাও যেন বলতে পারেন শাকিব খান এদেশের ইন্ডাস্ট্রির সেরা নায়ক।

বর্তমানে শাকিব খান নির্মাতা জাকির হোসেন রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কাজ করছেন। এ ছবির কাজ শেষ হলেই কাজী হায়াৎ এর নির্দেশনায় ‘বীর’ ছবির কাজ শুরু করবেন। যেটি ঈদুল আযহায় মুক্তি দেয়ার পরিকল্পনা আছে বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত