ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বক্স অফিসে বাজিমাত ‘সাহো’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৮

বক্স অফিসে বাজিমাত  ‘সাহো’

ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড তারকা শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি ‘সাহো’ বক্স অফিসে বাজিমতা করছে। মুক্তির দ্বিতীয় দিনেও ব্যাপক আয় করেছে ছিবিটি।

গত শুক্রবার মুক্তি পায় ‘সাহো’। বাণিজ্য বিশ্লেষকেরা পূর্বাভাস দিয়েছিলেন, বক্স অফিসে ঝড় তুলবে এ ছবি। সেই অনুমান সত্যি হয়েছে। প্রথম দিন সাহো সংগ্রহ করে ৬৮.১ কোটি রুপি। এর আগে মার্ভেল সিরিজের ব্লকবাস্টার ‘অ্যাভেঞ্জার্স : দি এন্ড গেম’ মুক্তির দিন আয় করেছিল ৫৩ কোটি রুপি ও ‘থাগস অব হিন্দোস্তান’ আয় করেছিল ৫২ কোটি রুপি।

মুক্তির দ্বিতীয় দিন শনিবারও বক্স অফিসে শাসন জারি রেখেছে ‘সাহো’। এ দিন ভারতের বক্স অফিসে প্রায় ৬৫ কোটি রুপি আয় করেছে এ ছবি। সব মিলিয়ে দুই দিনে সংগ্রহ দাঁড়িয়েছে প্রায় ১৩৩ কোটি রুপি।

‘সাহো’র বিশাল বাজেট। প্রভাস জানিয়েছিলেন, এ ছবি নির্মাণে ব্যয় হয়েছে ৩৫০ কোটি রুপি। অবশ্য পত্রপত্রিকার খবর, মুক্তির আগেই ‘সাহো’র স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়েছে ৩২০ কোটি রুপিতে। তামিল, তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে এ ছবি।

সুজিত পরিচালিত ‘সাহো’ ছবিতে আরো অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, নীল নিতিন মুকেশ, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয়, মন্দিরা বেদি ও মহেশ মাঞ্জরেকার। ছবিটি প্রযোজনা করেছেন বামসি কৃষ্ণ রেড্ডি।

  • সর্বশেষ
  • পঠিত