ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

জিপিসহ বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ১৫ কোম্পানি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ১৮:০১

জিপিসহ বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ১৫ কোম্পানি
নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৫ টি কোম্পানি বোর্ড সভার তারিখ জানিয়েছে আজ বৃহস্পতিবার। কোম্পানিগুলো হলো..

ফাস ফিন্যান্স এন্ড ইনভেষ্টমেন্ট: ফাস ফিন্যান্স এন্ড ইনভেষ্টমেন্টের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর সন্ধ্যা ৬ টা ৩০ মিনেটে অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

আনলিমা ইর্য়ান: আনলিমা ইর্য়ান এর পর্ষদ সভা আগামী ২৩ অক্টোবর সন্ধ্যা ৩ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

জাহিন টেক্স: জাহিন টেক্স এর বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

রেনাটা: রেনাটার বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর সকাল ১১ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

মুন্নু সিরামিক: মুন্নু সিরামিক এর বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

মুন্নু ফেব্রিক্স: মুন্নু ফেব্রিক্স এর বোর্ড সভা আগামী আগামী ২৮ অক্টোবর বিকেল ৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

মুন্নু এগ্রো: মুন্নু এগ্রোর বোর্ড সভা আগামী আগামী ২৮ অক্টোবর বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

সাউথইষ্ট ব্যাংক: সাউথইষ্ট ব্যাংক এর বোর্ড সভা আগামী আগামী ২১ অক্টোবর বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

বিএসআরএম ষ্টীল: বিএসআরএম ষ্টীলের এর বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

বিএসআরএম লিমিটেড: বিএসআরএম লিমিটেড এর বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বিকেল ৫ টায় অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

গ্রামীন ফোন: গ্রামীন ফোনের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর দুপুর ২ টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

ইস্কোয়ার নিট কম্পোজিট: ইস্কোয়ার নিট কম্পোজিটের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর দুপুর ১২ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

আলহাজ্ব টেক্সটাইল: আলহাজ্ব টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিবেল ৪ টায় অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

বাংলাদেশ বিল্ডিং সিষ্টেম: বাংলাদেশ বিল্ডিং সিষ্টেম এর বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকেল ৪ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

বিবিএস ক্যাবল: বিবিএস ক্যাবলের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বেলা ৩ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

বাংলাদেশ জার্নাল/আ,র/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত