ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শাহ্জালাল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হলেন নাসিম সেকান্দার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ১৬:০৫  
আপডেট :
 ২৮ জানুয়ারি ২০২০, ১৬:০৬

শাহ্জালাল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হলেন নাসিম সেকান্দার

নাসিম সেকান্দার সম্প্রতি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডে (এসজেআইবিএল) উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন।তিনি ২০১৭ সালে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করে ব্যাংকের টাওয়ার শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

নাসিম সেকান্দার পরবর্তীতে ব্যাংকের মহাখালী শাখা এবং বর্তমানে ঢাকা মেইন শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৮৮ সালে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২০০২ সাল থেকে তিনি শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

কর্মময় জীবনে তিনি দেশের আরো তিনটি শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেডে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

নাসিম সেকান্দার দীর্ঘ ৩১ বছরের ব্যাংকিং কর্মজীবনে বিভিন্ন উর্ধ্বতন পদে দায়িত্ব পালন করেছেন। তিনি তাঁর সুবিশাল অভিজ্ঞতা ও নেতৃস্থানীয় গুণাবলীর কারণে সবসময় প্রতিষ্ঠানকে অভীষ্ট লক্ষ্যে নিয়ে যেতে সক্ষম হয়েছেন।

নাসিম সেকান্দার নোয়াখালী জেলার মাইজদী কোর্টের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি মরহুম শহীদ উদ্দিন এস্কান্দার (সাবেক সংসদ সদস্য) এবং মরহুমা আরজুমান্দ বানুর (সাবেক সংসদ সদস্য) ৩য় পুত্র। তিনি তার কর্মময়জীবনের শেষ তিন দশকে ব্যাংক অপারেশন সংক্রান্ত বিভিন্ন দায়িত্ব পালন করেন এবং কর্মরত শাখাগুলোকে একটি সুদৃঢ় অবস্থানে নিয়ে যেতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন। নাসিম সেকান্দার বিভিন্ন আর্থ-সামাজিক এবং সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে সক্রিয়ভাবে জড়িত।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত