ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ০৩ জুন ২০২০, ২১:২৭

প্রিন্ট

আনোয়ার খান মডার্ণ হাসপাতালে চিকিৎসা নিয়ে করোনামুক্ত হলেন এস আলম পরিবারের সদস্যরা

আনোয়ার খান মডার্ণ হাসপাতালে চিকিৎসা নিয়ে করোনামুক্ত হলেন এস আলম পরিবারের সদস্যরা
নিজস্ব প্রতিবেদক

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ভাইসহ পরিবারের ১৪ জন সদস্য করোনাভাইরাস থেকে পুরোপুরি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। তারা রাজধানীর বিখ্যাত আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ মে ভর্তি হন। এরপর অধ্যাপক ডা. রাজিবুল আলমের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ড. আনোয়ার হোসেন খান এমপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তাদের সুস্থ হওয়ার খবর নিশ্চিত করে বিজ্ঞপ্তিতে বলা হয়, এ হাসপাতালে চিকিৎসা গ্রহণকারীরা বর্তমানে কোভিড নেগেটিভ, সুস্থ এবং আশঙ্কামুক্ত।

একইসাথে হাসপাতালের পরিচালনা পরিষদ, চিকিৎসকবৃন্দ, সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে এস আলম গ্রুপের পরিবারের সদস্যদের শুভকামনা জানান আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি।

যারা সুস্থ হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন তারা হলেন, শহিদুল আলম, ওসমান গনি, শারমিন ফাতেমা, চেমন আরা বেগম, রাশেদুল আলম, ফরজানা ওসমান, মারজিনা শারমিনা, আব্দুস সামাদ, লুৎফন নাহার, আহসানুল আলম, আব্দুল্লা হাসান, সাজেদা বেগম, মোস্তান বিল্লাহ ও সাদিয়া জামিল।

এর আগে গত ২২ মে করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এস আলম গ্রুপের চেয়ারম্যানের বড়ভাই মোরশেদুল আলম।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best