ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০৩ জুন ২০২০, ০২:২৬

প্রিন্ট

গোপালগঞ্জে ২০০ ছাড়ালো শনাক্ত করোনা রোগীর সংখ্যা

গোপালগঞ্জে ২০০ ছাড়ালো শনাক্ত করোনা রোগীর সংখ্যা
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২০৬ জনে।

মঙ্গলবার গোপালগঞ্জের সিভিল সার্জন ডা: নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন জানান, নতুন আক্রান্তদের মধ্যে কাশিয়ানী উপজেলায় ২ জন, মুকসুদপুর উপজেলায় ২ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় ১ জন ও কোটালীপাড়ায় ১ জন রয়েছেন। আক্রান্তদের বাড়িসহ আশা-পাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরও জানান, এখন পর্যন্ত আক্রান্তদের মধ্যে ১ জন মারা গেছেন। বাকীদের মধ্যে ৯২ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ১১৩ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

জেলায় এ পযর্ন্ত ৩ হাজার ৫০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ৯৬৯ জনের নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এর আগে জেলায় ২০০ করোনা রোগী শনাক্ত হয়। এদের মধ্যে- মুকসুদপুরে মুকসুদপুর উপজেলায় ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ৪৮ জন, কাশিয়ানী উপজেলায় ৫২ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় ৪ চিকিৎসকসহ ২৪ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৩৪ জন ও কোটালীপাড়া উপজেলায় ১ জন চিকিৎসক ও একজন নার্সসহ ৪২ জন রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত