ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

মিথুনের ব্যবসায় লাভ, স্বাস্থ্যের অবনতি কর্কটের

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ০৩:৩৮

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ –২০ এপ্রিল): ভবিষ্যৎ গড়ার সুযোগ আসবে। একঘেয়ে দৈনন্দিন কাজগুলিকে আজ দূরে সরিয়ে রাখুন। সৃজনশীলতা বেশি করে দেখা দেবে।

বৃষ (২১ এপ্রিল–২১ মে): প্রকল্পগুলি সফলভাবে সম্পন্ন হবে। স্বীকৃতি বৃদ্ধি পাবে। বাড়ির পরিবেশ মনোমুগ্ধকর ও প্রাণোচ্ছল থাকবে। শারীরিক ও মানসিকভাবে চনমনে থাকবেন।

মিথুন (২২মে –২১ জুন): ব্যবসায় লাভের পরিমাণ যথেষ্ট বাড়বে। মনের মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। যাত্রাযোগ শুভ।

কর্কট (২২ জুন–২২ জুলাই): স্বাস্থ্যের বিশেষ অবনতি ঘটতে পারে। সময়ে কাজ শেষ না করতে পারায় সম্ভবত চাপে থাকবেন। নতুন কোনও কাজ এখন শুরু করবেন না।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট): কর্মক্ষেত্রে পরিস্থিতি সামান্য প্রতিকূল হতে পারে। ঊর্ধ্বতনদের খারাপ ব্যবহারে খুব বেশি গুরুত্ব দেবেন না। দাম্পত্য সমস্যা মানসিক শান্তি ভঙ্গ করতে পারে।

কন্যা (২৪ আগস্ট –২৩ সেপ্টেম্বর): উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। পরিবারে উৎসবের পরিবেশ বজায় থাকবে। পরিশ্রম দ্বারা ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর): ব্যক্তিগত জীবনে ও কর্মক্ষেত্রে উপকৃত হওয়ার জন্য এটি আদর্শ দিন। প্রমোদ ভ্রমণের সম্ভাবনা। প্রিয় মানুষের থেকে শুভ খবর পেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর –২২ নভেম্বর): আবেগের বসে নেওয়া সিদ্ধান্ত সঠিক নাও হতে পারে। সম্ভব হলে আইনি বিষয়গুলি থেকে দূরে থাকুন। আইনি বিষয়ে সহযোগীতা নাও পেতে পারেন।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর): প্রিয়জনের থেকে চমক পেতে পারেন। মনের মানুষের সঙ্গে মনোরম স্থানে আনন্দিত হবেন। দম্পতিরা আর্থিকযোগ শুভ।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি): আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। অসম্পূর্ণ কাজ সফলতা পাবে। মানসিক শান্তি বজায় থাকবে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি): শুরুতে সমস্যা হলেও দিনের শেষভাগে দুঃশ্চিন্তার এই কালো মেঘ কেটে যাবে এবং নিশ্চিন্ত বোধ করবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ): অনেকগুলি বিষয় নিয়ে চিন্তায় থাকতে পারেন এবং এরমধ্যে মায়ের স্বাস্থ্য অন্যতম। বাড়ি ও সম্পত্তি সংক্রান্ত কোনও আইনি কাজ আজ করবেন না।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত