ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

কন্যার বিচ্ছেদ, মিথুনের বিদেশ যাত্রা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ০৩:৪২  
আপডেট :
 ২৬ জানুয়ারি ২০২০, ০৩:৪৫

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): কাজের জন্য কোনও স্থানে বারবার যেতে হতে পারে। খেলাধুলার থেকে জয় লাভ ও সম্মান লাভ। মনের মানুষের সঙ্গে বিবাদের কারণে মানসিক চাপ বাড়বে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): অশুভ নক্ষত্রের প্রভাবে উচ্চব্যক্তির কাছে অপমান বা তাচ্ছিল্য পেতে পারেন। মায়ের সঙ্গে কোনও বিবাদ হতে পারে।

মিথুন (২২মে – ২১ জুন): কর্মের কারনে বিদেশ যাত্রা হতে পারে। আর্থিক চিন্তা বৃদ্ধি পাবে। অংশীদারী ব্যবসা খুব একটা ভাল যাবে না। সন্তানের ব্যাপারে চিন্তা বৃদ্ধি।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): কাজের পরিমাণ অনেকটাই বাড়তে পারে। ব্যবসায় মন্দার জন্য চিন্তা বাড়বে। কাজের জন্য দূরে যেতে হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): বহুদিনের কোনও আশা পূরণ হতে পারে। তবে কোনো বিপদের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। বাড়তি কোনও চিন্তা মন খারাপ করতে পারে। আর্থিকযোগ মিশ্র।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): প্রিয়জনের সঙ্গে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। সংসার উন্নতির জন্য শত চেষ্টা করলেও বতর্মানে সমস্যা থেকেই যাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): অতিরিক্ত রাগের কারণে বিপদ আসতে পারে। পিত্তরোগে সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য পরিবারে বিবাদ।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): অপরের ভাল করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের দ্বারা মনের ইচ্ছে পূরণ হতে পারে। হতাশা গ্রাস করতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): উচ্চব্যক্তির দ্বারা শ্রীবৃদ্ধি। পড়াশুনার দিকে ভাল সাফল্য আসতে পারে। ব্যবসার থেকে বাড়তি আয় আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): বেকারদের জন্য কোনও ভাল কাজের সুযোগ আসতে পারে। ব্যবসায় কিছু ক্ষতিও হতে পারে। কর্মস্থানে সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): উদ্দেশ্যহীন ভাবে ভ্রমণ হতে পারে। অতিরিক্ত কাজের চাপে শরীরে দুর্বল ভাব হতে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদের কারণে কাজের ক্ষতি হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): কর্মভাবে বিবাদ মিটে যাবে। অপরের উপর নির্ভর করে কাজ করতে হবে। ব্যয় অধিক হতে পারে। দাম্পত্য যোগে নতুন খবর।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত