ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬ আপডেট : ৪৫ মিনিট আগে English

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৫:২৯

প্রিন্ট

মেষের বিবাদ, পরিস্থিতি কঠিন তুলার

আজকের রাশিফল
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো থাকলেও জীবনসঙ্গীর সঙ্গে ছোটোখাটো বিবাদ হতে পারে। কর্মে হতাশা দেখা দিতে পারে। দৈনন্দিন কাজগুলি আপনার পরিকল্পনা মাফিক নাও হতে পারে।

বৃষ: সহকর্মীদের সঙ্গে ব্যক্তিগত বিষয় বা প্রেম নিয়ে আলোচনা করবেন না। কঠোর পরিশ্রমের পর আশানুরূপ ফল নাও পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের প্রবল সম্ভাবনা রয়েছে।

মিথুন: চেষ্টা করুন বন্ধুত্বপূর্ণ ব্যবহার করতে। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। শারীরিক অসুস্থতার কারণেই খরচ বাড়তে পারে। সম্মান ক্ষুণ্ণ হতে পারে।

কর্কট: সমস্যার সমাধানের ফলে শান্তি পেতে পারেন। শারীরিকভাবে দুর্বল থাকায় কাজে সেরাটা দিতে পারবেন না। সহকর্মীদের মতবিরোধ তৈরি হবে। কর্মক্ষেত্রে অবস্থার উন্নতি হবে।

সিংহ: নতুন প্রকল্পের কাজ শুরু করতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। বন্ধুদের মাধ্যমে লাভ। গৃহের পরিবেশকে বন্ধুত্বপূর্ণ ও সহায়ক করে তোলার জন্য উদ্যোগ নেবেন।

কন্যা: ঝুঁকিপূর্ণ ঘটনাগুলো এড়িয়ে চলুন। নতুন কাজ শুরু করার জন্য দিনটি ভালো নয়। অতিরিক্ত দুশ্চিন্তা করতে পারেন। বিশেষ কারণে অধিক পরিশ্রম করতে হতে পারে। যাতে স্বাস্থ্যের ক্ষতি হতে পারে।

তুলা: কর্মভাবে পরিস্থিতি কঠিন হতে পারে। মতবিরোধ ও বিবাদ এড়িয়ে চলুন। সহকর্মীর সম্পর্কে খারাপ মন্তব্য করে ফেলতেন পারে।

বৃশ্চিক: আয়ের কিছুটা অংশ আজ বিলাসের জন্য খরচ করতে পারেন। বিদেশে বসবাসকারী ভাইবোন ও বন্ধুদের সঙ্গে পুনরায় যোগাযোগ করে আনন্দ পাবেন। তাদের কাছ থেকে কোনও সুসংবাদও পেতে পারেন।

ধনু: মিষ্টি কথা বলে কারোর প্রতি ক্ষোভ প্রকাশ করতে পারেন। ভ্রমণের সম্ভাবনা। আর্থিক যোগ শুভ। তবে ব্যয়ের ভাবও প্রকট হবে।

মকর: কর্মভাবে প্রাপ্তি হতে পারে। সহকর্মী দ্বারা বিরক্ত হতে পারেন। আইনি কাজে হাত দেওয়ার আগে ভালো করে বিবেচনা করুন।

কুম্ভ: কাজ শুরু করার আগে পরিকল্পনাতে ব্যাঘাত ঘটতে পারে। নতুন কোনও প্রকল্প আজ শুরু করতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন।

মীন: বাড়ির পরিবেশ যথেষ্ট প্রাণবন্ত থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। কর্মভাবে ভুল করে ফেলতে পারেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত