ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২০, ০০:৫৫

প্রিন্ট

আজকের রাশিফল

আজকের রাশিফল

Evaly

জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কর্মচারীর ছলনায় ব্যবসার ক্ষতি হওয়ার শঙ্কা। আজ সারাদিন সংসারে শান্তি থাকবে। পুরনো পাওনা আদায় হতে পারে। অতিরিক্ত কৃপণতায় সংসারে কলহ বাধতে পারে।

বৃষ: সাহিত্যকলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সম্মান প্রাপ্তিযোগ। কর্মস্থানে আজ সারা দিন শুভ অশুভ মিশিয়ে কাটবে। স্ত্রীর সঙ্গে অশান্তির ফলে মনকষ্ট হবে।

মিথুন: কর্মক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে। গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি হবে। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন।

কর্কট: বিবাদের আশঙ্কা আছে। ভালো কোনও উপহার পেতে পারেন। ভালো কিছু হাতে এসেও চলে যেতে পারে। দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে।

সিংহ: কর্মস্থানে নতুন করে দায়িত্ব বৃদ্ধি হতে পারে। কোনও কারণে শরীরে ব্যথা পাওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সেরে ফেলুন।

কন্যা: আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা যাবে। কোনও কারণে অযথা হয়রানি হতে পারে। দরকারে শত্রুর সঙ্গে আপোষ করুন। সংসারে শান্তি বজায় থাকবে।

তুলা: সংসারে কোনও কারণে বিবাদ বাধতে পারে। কোনও কারণে আজ আশাভঙ্গ হতে পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতি। কর্মভাবে বিবাদ বৃদ্ধি হতে পারে।

বৃশ্চিক: কোনও ভালো কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে হতে পারে। সমাজের কোনও কাজে সম্মান বাড়তে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে।

ধনু: লোকের সঙ্গে মজা করবার মনোভাব অশান্তি ডেকে আনবে। ব্যবসার ব্যাপারে চিন্তা ও চাপ বাড়তে পারে। বিপদে অপর কোনও ব্যক্তির সাহায্য পাবেন না। তর্ক বেশি না করাই ভালো হবে।

মকর: কর্মচারীদের সঙ্গে অযথা তর্কে গেলে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা আছে। বন্ধুর জন্য পারিবারিক অশান্তি বাধতে পারে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি।

কুম্ভ: গুরুজনদের পরামর্শে ব্যবসায় লাভ। পারিবারিক দিকে অন্যমনস্ক হওয়ার ফলে অশান্তি। নিজের পাওনা আদায় করতে সক্ষম হবেন।

মীন: নতুন কোনও উপার্জনের ভাবনা চিন্তা হতে পারে। শত্রুর কু-চাল প্রতিহত করতে সক্ষম হবেন। শরীরের কোনও অংশে আঘাত বা চোট লাগতে পারে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত