ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০২ জুন ২০২০, ০০:৫১

প্রিন্ট

আজকের রাশিফল

আজকের রাশিফল
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: মানসিক উদ্বেগ বাড়তে পারে। কাজের দিকে ভাল সুযোগ আসতে চলছে। মা-এর শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

বৃষ: অধিক ব্যয় হতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। বাড়তি আয়ও হতে পারে। গুরুজনের সঙ্গে আলোচনা হবে। ব্যবসার জন্য কোন ঋণ গ্রহণ হতে পারে।

মিথুন: ব্যবসায় ব্যয় বাড়তে পারে। প্রিয়জনের কারনে মনে আঘাত লাগতে পারে। শরীরের দিকে একটু নজর দিন। বাড়তি কোন খরচ থেকে সাবধান হওয়া দরকার। পিতার সঙ্গে তর্ক হতে পারে।

কর্কট: চাকরিতে বদলির সম্ভাবনা আছে। বাতের যন্ত্রণা বাড়তে পারে। প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে।

সিংহ: কাজের ব্যাপারে শুভ যোগাযোগ আসতে পারে। গাড়িকেনা বেচার জন্য ভাল দিন। ভ্রমণের জন্য জন্য খরচ বৃদ্ধি পাবে। বাড়িতে অতিথি আসতে পারে।

কন্যা: শরীরে কোন কষ্টের কারণে কাজের ক্ষতি হতে পারে। কোন নতুন লোকের সঙ্গে পরিচয় হতে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি পাবে।

তুলা: চাকরিরস্থানে বিবাদ হতে পারে। শিক্ষকদের জন্য দিনটি ভাল। ব্যবসার ব্যাপারে উচ্চব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। সামাজিক কোন কাজে যুক্ত হতে পারেন।

বৃশ্চিক: আর্থিক লাভের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসায় সাবধান থাকা দরকার। চাকরির জন্য বিদেশে যাওয়ার আলোচনা হবে।

ধনু: সামাজিক কোন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় শত্রু আজ ক্ষতি করতে পারে। ফাটকা কোন লাভ পেতে পারেন।

মকর: বন্ধুদের দ্বারা উপকার পেতে পারেন। পেটের কোন সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। অর্থের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

কুম্ভ: উচ্চব্যক্তির আনুগত্যে থাকার জন্য কাজের সুবিধা পেতে পারেন। মানসিক দিকে একটু অশান্তি থাকতে পারে। রক্ত চাপ নিয়ে চিন্তা বাড়বে।

মীন: কোন কাজের ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে। চাকরিরস্থানে কিছু শুভ ঘটতে পারে। ব্যবসায় অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best