ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

আয়-ব্যয়ে সামঞ্জস্য বজায় রাখুন বৃষ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ০৬:১৯  
আপডেট :
 ২৫ নভেম্বর ২০২১, ০৬:২০

আয়-ব্যয়ে সামঞ্জস্য বজায় রাখুন বৃষ
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্ত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: সামাজিক সঙ্গ আপনাক আরও সমৃদ্ধ করবে। টাকাপয়সা সংক্রান্ত সিদ্ধান্তগুলো নেয়ার সময় এসে গেছে। প্রয়োজনে কাছের কারও সঙ্গে এ বিষয়ে আলোচনা করে নিন।

বৃষ: আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। প্রয়োজনে কিছুটা সময় নিন, ভাবুন। স্যোশাল এনগেজমেন্ট রাখুন। আপনার সময় ভাল কাটবে।

মিথুন: সুযোগগুলো চ্যালেঞ্জ হয়ে সামনে আসতে পারে, ধৈর্য ধরুন। এই অদ্ভুদ সময়গুলোই আপনার জীবনে নতুন মোড় আনত পারে। সমস্যার সঙ্গে মোকাবিলা করুন, ভয়ে পেয়ে পালিয়ে যাবেন না।

কর্কট: আপনার সামনের মানুষ বা ব্যক্তি কাউকেই আপনার হতাসার কারণ হতে দেবেন না। আপনার বুদ্ধি এবং অভিজ্ঞতা দিয়ে সমস্যার মোকবিলা করুন। প্রয়োজনে বিশেষ কোনও মানুষের সাহায্য নিন, কারণ আপনি সবটা একা হাতে নাও সামলাতে পারেন।

সিংহ: আপনার সময়টা ভালই যাচ্ছে। যদি আপনি কোনও দলের নেতৃত্ব দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনার নেতৃত্ব আরও দৃঢ় হতে পারে। আপনার ভাগ্যে আপনার সঙ্গের ভাগ্য খুলবে।

কন্যা: বেশ কিছু গ্রহের স্থান একই রেখায় থাকায় আমার মধ্যে ধনাত্মক শক্তি কাজ করবে। আপনি এই সময়েই আপনার জীবনের বদলের প্রথম পদক্ষেপটি নিতে পারেন।

তুলা: আপনার সময়টা কিছুটা কঠিন যাচ্ছে। তবে শুরুটা হিসাব করলে অনেকটাই নিয়ন্ত্রনে এসেছে আপনার পরিস্থিতি। এ ক্ষেত্রে কারণটা অবশ্যই আপনার বাড়ি। আপনি যাঁদের সঙ্গে রয়েছেন তাঁদের কথা শুনুন, পরিস্থিতির বদল আসবে। আর্থিক চাপে রয়েছেন আপনি, তবে আগামী সপ্তাহের মধ্যে সমস্ত অসুবিধা কেটে যাবে।

বৃশ্চিক: আজ কোনো মতামত পেশ করতে যাবেন না যেচে। ঝগড়াঝাটি এড়িয়ে যাবেন।শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে।নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন আজ। হজমের গন্ডগোল হতে পারে।

ধনু: আপনি অতীতের সম্মুখীন হতে পারেন। যা আপনার সঙ্গে ঘটেছে মাস ছয় আগে, এমন কোনো পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আজ চাপ থাকতে পারে। তবে সেই চাপ খুলে দিতে পারে ভবিষ্যতের শিকে।

মকর: উন্নতি সুযোগ আজকে আপনার দোরগড়ায়। অনেক দিনে কাল ঘাম এক করা কাজের দাম পেতে পারেন আজকে। তবে দেখবেন আজ কিন্ত অকারণে ক্ষতিপুরণ দিতে হতে পারে, তাই টিকিট কেটে ট্রেনে উঠুন বা হেলমেট পড়ে আইন মেনে গাড়ি চালান।

কুম্ভ: কোনো কিছু বিষয়ে উত্ৎসাহ থাকলে সেই দিকেই লক্ষ্য স্থির রাখুন। কারণ জ্যোতিবিজ্ঞানীরা বলছে আপনি লক্ষ্যে পৌছাতে সফল হবেন, যার বৈধতা আজকেই শেষ। তাই চেষ্টা চালান। তবে আপনার সহকর্মীরা কিন্তু মোটে ভালো না , তারা কিন্তু আপনাকে বোকা বানাতে পারে। তাই তক্কে তক্কে থাকবেন।

মীন: হাসি মজাতেই দিব্য কেটে যাবে আপনার দিন। কিন্তু নেপচুনের ভুত কিন্ত চাপতে পারে। আহা ভয় পাবেন না, জ্যোতিবিজ্ঞানীরা বলছেন , সূর্যের সঙ্গে নাকি নেপচুনের সম্পর্ক মোটে ভাল না যার জেরে আপনি নাকি অবাস্তব আশা করতে পারেন। এই ধরুন হঠাত্ৎ ভেবে বসলেন কালই চাঁদে যাবেন।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত