ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৫ মিনিট আগে

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ জুন ২০২২, ০২:২২

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কোনও মহিলার সঙ্গে নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। আজ নানা দিক থেকে কাজের সুযোগ পেতে পারেন। পিতার শরীর নিয়ে একটু ভাবনা থাকবে।

বৃষ: কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, পায়ে আঘাত লাগতে পারে। কারও বিবাহ সংক্রান্ত কাজে কিছু সাহায্য করে শান্তি লাভ। শিল্পীদের জন্য খুব ভাল সময় নয়।

মিথুন: সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। পিতার কোনও কথায় অশান্তি বৃদ্ধি। পুরনো কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে।

কর্কট: মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে। আজ স্ত্রীর কথায় চললে আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন নিয়ে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

সিংহ: বাড়ির কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে। বন্ধুর বিবাহ সংবাদে আনন্দ। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। উচ্চাশা পূরণে বাধা।

কন্যা: পড়াশোনার জন্য দিনটি খুব ভাল যাবে না। চাকরিজীবীদের বিশেষ ভাবে শুভ সময়। কাউকে নিজের মনের কথা বললে ফাঁসতে হতে পারে। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে।

তুলা: ছোটখাটো রক্তপাতের আশঙ্কা আছে, একটু সাবধান থাকতে হবে। ব্যবসায় সুখবর পেতে দেরি হবে। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে।

বৃশ্চিক: কাজের ব্যাপারে কোনও শুভ খবর আসার সম্ভাবনা। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয় নিয়ে প্রচুর চিন্তা থাকবে।

ধনু: আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে অর্থাভাব দেখা দেবে। কর্মে বদলির চিন্তায় মানসিক চাপ। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল।

মকর: বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সফল হতে গেলে একটু বেগ পেতে হতে পারে।

কুম্ভ: সকালের দিকে কোনও রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ খরচ বাড়বে। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের জন্য খুব উপযুক্ত সময় নয়। চাকরিজীবীদের জন্য দিনটি অনুকূল।

মীন: ধর্ম সংক্রান্ত আলোচনা থেকে আপনার সম্মান বাড়তে পারে। অযথা ব্যয় নিয়ে চিন্তা। শরীর-স্বাস্থ্য মোটামুটি থাকবে। বিদ্যার্থীরা শুভফল লাভ করবেন।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত