ঢাকা, সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ০৪:২৭

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার
আজকের রাশিফল। ফাইল ফটো
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: চাকরির স্থানে কোনও দলগত বিবাদ বাড়তে পারে আপনার জন্য। দাঁতের যন্ত্রণা নিয়ে কষ্ট হতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধায় মানসিক যন্ত্রণাতে ভুগতে পারেন আজ।

বৃষ: আজ একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে আপনার। আর্থিক ব্যাপারে একটু সুবিধা হতে পারে। পাওনা আদায়ের জন্য মাথাগরম হওয়ার সম্ভাবনা আছে।

মিথুন: পরিবারের সকলের সঙ্গে কোনো কারণে ঝগড়া বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ আসার সম্ভাবনা। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে।

কর্কট: শরীরের কোনো ক্ষত বিপদ ডেকে আনতে পারে। সকালের দিকে কোনো ভাল কাজে যাওয়া ঠিক হবে না। ভালো কোনো কাজের জন্য পুরষ্কার পেতে পারেন।

সিংহ: আজ মাথায় কোনো কুবুদ্ধি আসতে পারে। মানসিক চাঞ্চল্য থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে আপনার। পড়াশোনার জন্য কোনো ভাল সুযোগ পেতে পারেন।

কন্যা: আজ কোনো কাজের শুরু খুব ভাল হবে। সমাজে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনো স্থানে ভ্রমণের জন্য আলোচনা হতে পারে।

তুলা: শিল্পীদের সুযোগ ও সুনাম বাড়তে পারে। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরোনো পাওনা আদায়ে কষ্ট করতে হবে।

বৃশ্চিক: শ্বশুরবাড়ির সম্পত্তি পাওয়ার সুযোগ আসতে পারে। প্রিয়জনের চিকিৎসার কাজে অর্থ খরচ বাড়তে পারে। ব্যবসাতে আর্থিক অনটন দেখা দিতে পারে।

ধনু: আর্থিক কারণে কোনো অপমানিত হতে পারেন আজ। আবার আপনার কোনো প্রতিভার জন্য জনপ্রিয়তাও লাভ করতে পারেন।

মকর: ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলুন আজ। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে।

কুম্ভ: আজ কোনো বিপরীত পরিস্থিতির চাপে পড়তে পারেন। পরিবারে কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে।

মীন: গাড়িচালকদের আজ একটু বিপদের সম্ভাবনা রয়েছে। নীতির দিক থেকে কোনো কিছু ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ বৃদ্ধি পাবার সম্ভাবনা আছে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত