ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৬ অাপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ০১:০৮

প্রিন্ট

আজকের রাশিফল

আজকের রাশিফল
অনলাইন ডেস্ক

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) দৈনন্দিন কর্মজীবন থেকে বিরতি। পরিবার নিয়ে আমোদপ্রমোদ। প্রিয়জনকে খুশি করতে সক্ষম। প্রেমের সম্পর্ক উন্নত।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) লোভে অনৈতিক ক্রিয়াকলাপ। প্রেমে টালমাটাল। লক্ষ্যভ্রষ্ট। পরিবারের সাময়িক সমস্যা। ব্যয় নিয়ন্ত্রণহীন। আর্থিক সংকট।

মিথুন: (২২মে – ২১ জুন) সময়ের ভালো-মন্দের মিশ্র প্রভাব। কর্মে উন্নতি। প্রেম নিয়ে মানসিক অস্থিরতা। ব্যবসায়ে শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) পরিশ্রমের শুভ ফল। প্রেম ও দাম্পত্যে জীবন সুখের। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনেরা খুশি। মুরুব্বি স্থানীয় থেকে লাভবান।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) ব্যবসায় লাভ। চাকুরীতে ঊর্ধ্বতনরা খুশি। পুরনো বন্ধুর সাক্ষাৎ। এখনই বিবাহযোগ্য সঙ্গী নাও খুজে পেতে পারেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) প্রেমে অধৈর্য ও অস্থিরতা। ব্যয় বাড়ার সম্ভাবনা। ব্যবসার অংশীদারের সাথে বিবাদ। ব্যবসায়ে শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) ব্যবসায় উন্নতি। শারীরিক সুস্থতা বোধ। প্রেমে সাফল্য। আর্থিক লাভ। সুসংবাদ। ভ্রমণ নির্ঝঞ্ঝাট।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) ব্যয় বৃদ্ধি। দূরবর্তী স্থানের মানুষের সঙ্গে যোগাযোগ। উপকার প্রাপ্তি। পরিবারের সহযোগিতা। দাঁতের সমস্যায় ভোগান্তি।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) নতুন প্রকল্পে শুভ। প্রেম নিয়ে মতানৈক্য। সন্তুষ্টিবোধ। আর্থিক উন্নতি। ব্যবসায়ে বাধা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) প্রেম নিয়ে পরিবারে আলোচনা। মাতৃস্থানীয় থেকে সহানুভূতিশীল। ভ্রমণের সম্ভাবনা। ব্যবসায়ে শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) বন্ধুত্ব ও পরিচিতি লাভ। চিন্তা ক্ষমতা উন্নত। দিনটি অনুকূল। কর্মে প্রশংসিত। প্রেমে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) দীর্ঘমেয়াদি বিনিয়োগ। ভবিষ্যত পরিকল্পনা। প্রিয়জনদের সঙ্গে আনন্দ লাভ। প্রেমের সমস্যা থেকে মুক্তি। আর্থিকযোগ শুভ।

আজকের রাশিফল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close