ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬ অাপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৯, ০০:৫১

প্রিন্ট

আজকের রাশিফল

আজকের রাশিফল
অনলাইন ডেস্ক

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ বকেয়া টাকা আদায় করার চেষ্টা করুন। খুচরা ও পাইকারী ব্যবসায়-বাণিজ্যে ভালো আয় হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসা শুভ। বাড়িতে আত্মীয়-স্বজনের আগমনের যোগ রয়েছে। কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। মিষ্টি ও বেকারী ব্যবসায়ীরা ভালো আয় করবেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে): কর্মস্থলে ও ব্যক্তি জীবনে প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বহুগুণে বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। রাতে অর্থ রোজগারের যোগ। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। হোটেল ও রেস্টুরেন্টে খেতে যাওয়ার সুযোগ আসবে।

মিথুন (২২ মে – ২১ জুন): দিনটি ব্যয়বহুল থাকবে। প্রবাসীদের জন্য দিনটি সাফল্যের। কর্মস্থলে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বিদেশ থেকে ভালো কোনো কাজের সুযোগ পেয়ে যাবেন। আমদানি-রফতানি বাণিজ্যে অগ্রগতি হতে পারে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় অগ্রগতি হবে। দূরের যাত্রার যোগ প্রবল।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): আয়-রোজগার বৃদ্ধির প্রচেষ্টায় সফল হবেন। বকেয়া বিল আদায় হওয়াতে অফিস ভাড়া ও স্টাফদের বেতন দেয়া সম্ভব হবে। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো শুভাকাঙ্ক্ষির সাহায্য কাজে আসতে পারে। রাতে দূরের যাত্রার যোগ রয়েছে। প্রয়োজনে বিদেশ যেতে পারেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): কর্মস্থলে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সরকারি চাকরিতে কোনো নতুন দায়িত্ব লাভের যোগ। বেকারদের বাণিজ্যিক প্রতিষ্ঠানে কর্মলাভের সুযোগ রয়েছে। সাংগঠনিক ও সামাজিক কাজে সাফল্য পাবেন। রাতে কোনো বন্ধুর নিমন্ত্রণ রক্ষা করতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): উচ্চ শিক্ষার জন্য বিদেশযাত্রার সুযোগ যেমন পাবেন। জীবীকার জন্যও বিদেশ যাত্রার যোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য লাভের যোগ রয়েছে। বৈদেশিক বিনিয়োগে কিছু অগ্রগতি হবে। ফরেক্স এর কাজে ভালো আয়-রোজগার হত পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): সকালে কোনো আত্মীয়ের মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়িক প্রয়োজনে কিছু ঋণ করতে হবে। শেয়ার ব্যবসায়ীরা আশানুরুপ লাভ করতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। কোনো বন্ধু বা অংশীদারের পূর্ণ সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে কিছু ঝামেলা দেখা দেবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। রাতে কোনো আইনগত জটিলতায় পড়তে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কর্মস্থলে কোনো ভালো সংবাদ পেতে পারেন। অধীনস্ত কর্মচারী ও সহকর্মীদের দ্বারা লাভবান হওয়ার যোগ রয়েছে। কোনো হারানো দ্রব্য ফিরে পেতে পারেন। গৃহপালিত পশুপাখির সংখ্যা বৃদ্ধি পেতে পারে। কাজের লোকের জন্য কিছুটা ঝামেলায় পড়তে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): রোমান্টিক বিষয়ের জন্য অনুকূল। শিল্পকলায় জড়িতদের নতুন কাজের সুযোগ আসবে। ব্যবসায়িক ক্ষেত্রে মিডিয়ায় বিনিয়োগের সুযোগ আসতে পারে। অভিনয় শিল্পীদের কর্মব্যস্ততা বৃদ্ধি পাবে। রাতে শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কারও ওপর নির্ভর করলে ঠকার আশঙ্কা প্রবল।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): দিনটি সাংসারিক বিষয়ে সাফল্যের। প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করতে পারেন। জীবনসাথীর সাহায্য লাভের যোগ। মায়ের কাছ থেকে অর্থ, স্থাবর সম্পত্তি পেতে পারেন। যানবাহন কেনার সুযোগ আসবে। কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বিদেশ থেকে কোনো ভালো সংবাদ কর্মদ্দীপনাকে বাড়িয়ে দেবে। গার্মেন্টস শ্রমিক ও মালিকদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই-বোনের পছন্দর বিষয়ে জানতে পারেন। রাতে কোনো পারিবারিক অনুষ্ঠানে অংশ নেয়ার সুযোগ পাবেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close