ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ০০:৩৬

প্রিন্ট

আজকের রাশিফল

আজকের রাশিফল
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল) আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক ক্ষেত্রে অপ্রত্যাশিত লাভের আশা করতে পারেন। অংশিদারী ব্যবসায় ভালো করতে পারবেন। জীবন সাথীর সাহায্যের কারণে বড় কোনো বিপদ থেকে রক্ষা পেতে পারেন। বেলা শেষে কোন আত্মীয়ের সাহায্য প্রয়োজন হতে পারে। শরীর ভালো যাবে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে) বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। কর্মস্থলে সকাল সকালই কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। গোপন শত্রুদের চিনতে পারবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে কর্মচারীর উপর বেশী নির্ভর করা ঠিক হবে না। আর্থিক বিষয়ে আরো বেশি সাবধানতা অবলম্বন করুন। শরীর কিছুটা ভোগাতে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন) মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি সৃজনশীল কাজের জন্য উত্তম। চারুকলার শিক্ষার্থীরা কোনো নতুন এসায়েনমেন্ট পেতে পারেন। সঙ্গীত ও নৃত্য শিল্পীদের মিডিয়াতে কাজের সুযোগ আসতে পারে। সন্তানের পরীক্ষা নিয়ে কিছুটা দুশ্চিন্তা করতে পারেন। তবে ঘাবড়াবার কিছু নেই। রোমান্টিক যোগাযোগের ক্ষেত্রে অগ্রগতি হবে। প্রবাসী কারো সাথে সম্পর্ক গড়ে উঠতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই) কর্কট রাশির জাতক জাতিকার প্রত্যাশা পূরণের সম্ভাবনা। নিজের একটা বাহন লাভের স্বপ্ন পূরণ হতে পারে। আত্মীয়ের সহায়তায় আবাসন সংক্রান্ত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। মায়ের সাহায্য ও আশীর্বাদ আপনার চলার পাথেও। গৃহস্থালী কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কর্মস্থলে নুতন সুযোগ লাভের যোগ।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) সিংহ রাশির জাতক জাতিকার দিনটি যোগাযোগের জন্য উত্তম। বৈদেশিক ও আভ্যন্তরীণ যোগাযোগে সফল হবেন। প্রকাশক লেখক ও সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের জন্য অনলাইনে কোনো পণ্য ক্রয় করতে পরেন। গার্মেন্টস ব্যবসায়ী ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা কিছুটা আর্থিক পেরেশানিতে পড়তে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কন্যা রাশির জাতক জাতিকার আজ বকেয়া অর্থ লাভের যোগ প্রবল। খাদ্য দ্রব্য ও পোষাক পরিচ্ছদের ব্যবসায় কিছু বিনিয়োগ বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করতে হবে। রেস্টুরেন্ট ও ফাষ্টফুড ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির যোগ প্রবল। ব্যবসায়ীক কাজে ছোট শ্যালকের সাহায্য পেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) তুলা রাশির জাতক জাতিকার সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ লাভের বা কর্ম লাভের সুযোগ আসতে পারে। স্বাধীন পেশার সাথে জড়িতদের আয় রোজগারে উন্নতি আশা করা যায়।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ভাগ্য সহায় হবে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সকালের দিকে বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আশানুরুপ লাভের সুযোগ পেতে পারেন। বৈদেশিক পণ্যর ব্যবসায় শুল্ক সংক্রান্ত জটিলতার আশঙ্কা প্রবল।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ধনু রাশির জাতক জাতিকার আজ বন্ধু ভাগ্য বলবান থাকবে। ব্যবসা বাণিজ্যে বা পারিবারিক কোনো জটিলতায় বন্ধুর পরামর্শে লাভবান হবেন। বাড়ীতে বড় ভাই বোনের আগমনের যোগ প্রবল। চাকরীজীবী ও ব্যবসায়ীরা বকেয়া বিল পেতে পারেন। ঠিকাদারী কাজে কোনো প্রভাব শালী রাজনৈতিক নেতার সাহায্য আশা করা যায়।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) মকর রাশির জাতক জাতিকার কর্ম ভাগ্য বলবান। কোনো বেসরকারী মার্চেন্ট প্রতিষ্ঠানে কর্ম হতে পারে। বিক্রয় প্রতিনিধি পেশার সাথে জড়িতদের আয় বৃদ্ধি পাবে। পিতার সাহায্য আপনাকে সঙ্কট থেকে উত্তরণে সাহায্য করবে। যেকোনো প্রতিযোগীতায় সফল হতে পারেন। সরকারী চাকুরেদের নতুন দায়িত্ব প্রাপ্তি।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মীক ক্ষেত্রে কোনো অতিন্দ্রীয় সাধকের সাহায্য পেতে পারেন। বিদ্যার্থীরা বৈদেশিক বৃত্তি লাভের চেষ্টায় শিক্ষকের সাহায্য আশা করতে পারেন। বেকারদের জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা নিয়ে ব্যস্ততা দেখা দেবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) মীন রাশির জাতক জাতিকার দিনটি জটিলতার। ব্যবসায়ীক ও সাংসারিক ক্ষেত্রে অহেতুক কিছু জটিলতার সম্মূখীন হতে হবে। বিদেশ যাত্রার প্রচেষ্টায় প্রতারিত হয়ে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। নিশ্চিত না হয়ে কোনো প্রকার ঋণ করতে যাবেন না। কো অপারেটিভ নামের ফাঁদে পা দিলে ফেঁসে যাবেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। অসতর্ক মুহূর্তে দুর্ঘটনার আশঙ্কা প্রবল।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close