ঢাকা, শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:১৯

প্রিন্ট

কর্কটের ব্যয়বহুল দিনে কন্যার সুনজর

কর্কটের ব্যয়বহুল দিনে কন্যার সুনজর

অনলাইন ডেস্ক

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): দিনটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা আশানুরুপ সাফল্য পেতে পারেন। প্রেমের সম্পর্কে অহেতুক ভুল বুঝাবুঝির আশঙ্কা রয়েছে এবং প্রতারিত হওয়ার যোগ প্রবল।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার রোজগারের সুযোগ বাড়বে। খাদ্য দ্রব্য ও পোষাক পরিচ্ছদ ব্যবসার জন্য দিনটি ভালো। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য পাবেন।

মিথুন (২১ মে-২০ জুন): দিনটি ভালো যাবে। আজ বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য লাভের সম্ভাবনা। ভিসা সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ। আইনগত জটিলতার হাত থেকে মুক্তি পেতে পারেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই): দিনটি ব্যয় বহুল। কোনো দাতব্য কাজে অর্থ ব্যয় করতে পারেন। দূরে যাত্রার যোগ প্রবল। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট এজেন্টদের আশানুরুপ রোজগারের যোগ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। নব দম্পতিদের হানিমুনে যাওয়ার সম্ভাবনা প্রবল। অংশীদারি ব্যবসায় কোনো প্রকার আলোচনা করতে পারেন। রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): দিনটি কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধির। ক্ষমতা ও নেতৃত্ব লাভের স্বপ্ন পূরণ হতে পারে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে প্রশংসার দাবিদার হয়ে উঠবেন। পদস্ত প্রভাবশালী কর্মকর্তার সুনজর লাভের যোগ।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): দিনটি কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধির। ক্ষমতা ও নেতৃত্ব লাভের স্বপ্ন পূরণ হতে পারে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে প্রশংসার দাবিদার হয়ে উঠবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে সকল প্রকার শত্রুতার সমুচিত জবাব দিতে পারবেন। আপনার আর্থিক দিক বলবান হয়ে উঠবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক আলাপ আলোচনায় অগ্রগতির আশা। কোনো প্রভাবশালী ব্যক্তির সাথে বিরোধ হবার আশঙ্কা। মানসিক অস্থিরতা কমাতে পারলে আজ ব্যবসায়িক ক্ষেত্রে সফল হবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া বিল আদায়ের চেষ্টায় সফল হবেন। বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই বোনের কাছ থেকে টাকা পাওয়ার যোগ রয়েছে। বেতন ও বোনাস লাভের যোগ। বন্ধুর সাথে কোনো ব্যবসায় ভালো রোজগার হবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটবে। পদস্ত কর্মকর্তার আনুকূল্য লাভের সম্ভাবনা প্রবল। বৈদেশিক বাণিজ্যে ভালো রোজগার হবে। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাওয়ার যোগ। চিকিৎসক ও প্রকৌশলিদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সফল হবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনার ভয়ের প্রতিকার করার জন্য এটি উপযুক্ত সময়। আপনার অবশ্যই উপলব্ধি করা উচিত যে এটি কেবলমাত্র শারীরিক শক্তিকেই দমন করে না, উপরন্তু জীবনের দৈর্ঘ্যকেও কমিয়ে দেয়। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত