ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ৪২ মিনিট আগে

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২১, ১৭:৫১

প্রিন্ট

মটোরোলার দুই ফোনের দাম কমেছে

মটোরোলার দুই ফোনের দাম কমেছে
ছবি: প্রতিনিধি

তথ্য ও প্রযুক্তি ডেস্ক

বাংলাদেশের বাজারে দুই মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে মটোরোলা। ফোন দুটি হলো মটো জি৮ পাওয়ার লাইট এবং মটো জি৯ প্লে। গত মাসেই বাংলাদেশের বাজারে সফলভাবে তিনটি স্মার্টফোন উন্মোচন করে বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, নতুন দাম অনুযায়ী ক্রেতারা এখন থেকে মটো জি৮ পাওয়ার ফোনটি ১৩ হাজার ৯৯৯ টাকায় এবং মটো জি৯ প্লে ফোনটি ১৬ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারবেন।

মটো জি৯ প্লে ফোনটির বাজারমূল্য ছিল ১৭ হাজার ৯৯৯ টাকা, কিন্তু বর্তমানে ফোনটি ১৬ হাজার ৯৯৯ টাকায় কেনা যাবে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম, ২০ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সুবিধাসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। মটো জি৮ পাওয়ার লাইট ফোনটিতে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, বাংলাদেশের ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পেয়ে আমরা এখন অফলাইন চ্যানেলগুলোর প্রতি নজর দিচ্ছি। আমরা বিশ্বাস করি, বর্তমান বাজারে স্মার্টফোনের দামের বিবেচনায় আমাদের ফোনগুলোর দাম খুবই প্রতিযোগিতাপূর্ণ। কাস্টমারদের চাহিদা বিবেচনায় ভবিষ্যতে ফোনের দাম আরো প্রতিযাগিতামূলক হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত