ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৭ মে ২০২০, ১৭:১৯

প্রিন্ট

সৌদিতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৬

সৌদিতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৬
অনলাইন ডেস্ক

সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় আসির প্রদেশে মঙ্গলবার দুপক্ষের গুলি বিনিময়ে কমপক্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। সৌদি আরবের সরকারি সংবাদ মাধ্যম সৌদি প্রেস এজেন্সির (এসপিএ) বরাত দিয়ে এ খবর জানিয়েছে আল আরাবিয়া সংবাদ মাধ্যম।

আসির প্রদেশের পুলিশের বরাত দিয়ে সংবাদ সংস্থাটি জানায়, প্রদেশের আল আমওয়াহ শহরের খামিস মুশাইত এলাকায় মঙ্গলবার ওই সংঘর্ষের ঘটনা ঘটে। দুই পরিবারের বিরোধ থেকেই ওই সংঘর্ষের সূচনা। এতে ছয়জন নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আইনশৃংখলা বাহিনীর মুখপাত্র লে. কর্নেল জায়েদ আল দাব্বাসের বরাত দিয়ে এসপিএ আরও জানিয়েছে, ঘটনায় নিহতরা সবাই সৌদির নাগরিক। ঘটনাস্থল থেকে কিছু অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। তারা বিষয়টি খতিয়ে দেখছে।

স্থানীয় গণমাধ্যম বলছে, দুটি পরিবারের মধ্যে বিরোধের জেরে এই গোলাগুলির ঘটনা ঘটে। তবে তাদের বিরোধ কি নিয়ে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

প্রসঙ্গত, সৌদি আরবের সীমান্তবর্তী এই প্রদেশটিতে প্রায়ই ক্ষেপণাস্ত্র হামলা চালিয়ে থাকে ইয়েমেনের হুথি বিদ্রোহীরা। গত বছরের জুনে আসিরের আভা আন্তর্জাতিক বিমানবন্দরে হুথি বিদ্রোহীদের ক্ষেপণাস্ত্র হামলায় অন্তত একজন নিহত হয়। এ হামলায় আহত হয়েছিল আরও সাতজন।

সূত্র: আল আরাবিয়া

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best