ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

কলকাতার বারে বাংলাদেশি বাবা-ছেলের মারামারি

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২২, ১১:৪৯

কলকাতার বারে বাংলাদেশি বাবা-ছেলের মারামারি
প্রতীকি ছবি

কলকাতার একটি বারে ঢুকে মারামারি ও ভাঙচুরের অভিযোগে বাংলাদেশি বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায় গ্রেপ্তারকৃত বাবার নাম সিরাজুল আলম খান এবং তার ছেলের নাম নাফুই খান। তারা গাজীপুর জেলার বাসিন্দা এবং চিকিৎসকের পরামর্শ নিতে তারা ভারতে গিয়েছিলেন।

ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে সোমবার (২৬ ডিসেম্বর) রাতে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, ক্রিসমাসের রাতে বারের দুই কর্মচারীকে লাঞ্ছিত এবং ভাঙচুরের অভিযোগে কলকাতার নিউমার্কেট এলাকা থেকে এক বাংলাদেশি ব্যক্তি ও তার ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

এনডিটিভি জানায়, গত রোববার রাত ১০টার দিকে অভিযুক্ত ওই বাংলাদেশি ব্যক্তি ও তার ছেলে নিউমার্কেট এলাকার ওই বারে প্রবেশ করে এবং কিছু বিষয় নিয়ে নিজেদের মধ্যে মারামারি শুরু করে। পরে এই মারামারি হিংসাত্মক রূপ নেয় এবং তারা একে অপরের দিকে থালা-বাসন ও গ্লাস ছুড়তে থাকে।

কলকাতা নিউমার্কেট থানার এক পুলিশ কর্মকর্তা জানান, মারামারির একপর্যায়ে রেস্তোরাঁর দুই কর্মী তাদের বাধা দিতে গেলে বাবা-ছেলে তাদের মারধর করেন। ওই দুই কর্মচারী গুরুতর আহত হয় এবং পরে তাদের এসএসকেএম হাসপাতালে নেয়া হয়।

পরে বার কর্তৃপক্ষ পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে অভিযুক্ত দু’জনকে সেই বার থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের ওই কর্মকর্তা আরও বলেন, আমরা এখানে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনে তাদের গ্রেপ্তারের বিষয়ে জানিয়ে একটি ই-মেইল পাঠিয়েছি। আমরা তাদের ভিসা এবং পাসপোর্টের সত্যতা যাচাই করার জন্য অনুরোধ করেছি।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত