ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ইমরান খানের বাসভবনে যেকোনো সময় হানা দেবে পুলিশ

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৮ মে ২০২৩, ১৬:২৬  
আপডেট :
 ১৮ মে ২০২৩, ১৬:৫৭

ইমরান খানের বাসভবনে যেকোনো সময় হানা দেবে পুলিশ
লাহোরের জামান পার্কের বাড়িটি ঘিরে রেখেছে বিপুল সংখ্যক পুলিশ । ছবি: সংগৃহীত

সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তানে তেহরিক ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে ঘিরে আবারও উত্তেজনা বাড়তে শুরু করেছে। গতকালই তার লাহোরে বাসভবন জামান পার্কে ৩০-৪০ জন সন্ত্রাসী লুকিয়ে আছে বলে দাবি জানিয়েছিলো পাঞ্জাব সরকার। তাদেরকে হস্তান্তরে ২৪ ঘণ্টার সময়সীমা দেয়া হয়েছিলো। বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে পাক সংবাদমাধ্যম জিও নিউজ।

এরই জেরে গতরাত থেকেই লাহোরের জামান পার্কের বাড়িটি ঘিরে রেখেছে বিপুল সংখ্যক পুলিশ। যদিও পিটিআই প্রধান দাবি করেছেন, তাকে যেকোনো সময় গ্রেপ্তার করা হতে পারে। দলীয় নেতাকর্মীদের ওপর পুলিশি নির্যাতনেরও অভিযোগ করেছেন তিনি।

তবে পাঞ্জাবের তত্ত্বাবধায়ক সরকারের তথ্যমন্ত্রী আমির মির বলেছেন, ইমরান খানের বাড়ির ভেতরে ৩০ থেকে জন ‘সন্ত্রাসীকে’ লুকিয়ে রাখা হয়েছে। কথিত এসব সন্ত্রাসীকে হস্তান্তর করতে বেঁধে দেয়া ২৪ ঘণ্টার সময় শেষ হবে স্থানীয় সময় দুপুর ২টায়। এরপরেই ইমরানের এই বাড়িটিতে অভিযান শুরু হবে বলে জানিয়েছেন পাঞ্জাবের তথ্যমন্ত্রী।

আরও পড়ুন...বাসা ঘিরে ফেলেছে পুলিশ, ফের গ্রেপ্তারের শঙ্কা ইমরানের

সময় শেষ না হওয়া পর্যন্ত কোন ধরণের পদক্ষেপ নেয়া হবে না বলেও জানান তিনি। আবারো গ্রেপ্তার প্রসঙ্গে মির আরো বলেন, তিনি (ইমরান) বরাবরের মত সবাইকে উস্কে দিচ্ছেন। তিনি মিথ্যে বলছেন।

জিও নিউজ জানিয়েছে, জামান পার্কে নিরাপত্তা জোরদার করা হয়েছে, কেবলমাত্র যাদের নাম অনুমোদিত হয়েছে তাদের বাড়ির ভিতরে প্রবেশের অনুমতি দেয়া হয়েছে। এছাড়া পিটিআই প্রধান তার বাসভবনে মিডিয়াকে প্রবেশের অনুমতি দিয়েছেন।

এদিকে জামান পার্কের দিকে যাওয়ার সব এলাকাগুলো ঘিরে রেখেছে প্রশাসন এবং পুলিশ।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত