ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

মাকে মিষ্টি খাওয়ানোয় বাবাকে চড়-থাপ্পড় ছেলের

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ২৩:২৪

মাকে মিষ্টি খাওয়ানোয় বাবাকে চড়-থাপ্পড় ছেলের

ডায়াবেটিসে আক্রান্ত স্ত্রীকে লুকিয়ে মিষ্টি খাইয়েছিলেন ৮০ বছরের এক বৃদ্ধা বাবা। আর সেই ঘটনা জানতে পেরে বাবাকে অনবরত চড় মেরে ‘শাসন’ করল ছেলে। ২০ অক্টোবর ভারতের পশ্চিমবঙ্গের অশোকনগর থানার বিল্ডিং মোড় এলাকায় ঘটনাটি ঘটেছে। মারধরে শিকার বাবার নাম মানিকলাল বিশ্বাস। আর ছেলের নাম প্রদীপ বিশ্বাস।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, পুরো ঘটনাটি এক প্রতিবেশী তার হাতে থাকা মোবাইল ফোনে ধারণ করেছেন। ভিডিওটি ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছেলের এ ধরনের আচরণে চারিদিকে নিন্দার ঝড় বয়ে যাচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিওটি দেখার পর অনেকেই ছেলের উপযুক্ত শাস্তির দাবি করেছেন।

ভিডিওটিতে দেখা যায়, পাঞ্জাবি পরা অশীতিপর বৃদ্ধ মানিকলালকে তার ছেলে প্রদীপ কলার ধরে গালে অনবরত চড় মেরে যাচ্ছেন। চড় মারতে মারতে বাবাকে বলছেন, ‘কেন মাকে মিষ্টি খেতে দিয়েছ। জানো না, মায়ের মিষ্টি খাওয়া নিষেধ। আমাকে জিজ্ঞাস করোনি কেন।’

ভিডিওটি দেখে মনে হয়েছে, মারধরের সময় বাবা ছেলেকে কিছু একটা বলতে চাইছিলেন। কিন্তু কোনো রকম কথা না শুনেই ছেলে বাবাকে চড় মেরে যাচ্ছেন। এক সময় বাবাকে বলতে শোনা যায় ‘ভুল হয়ে গেছে।’ তাতেও মার থামেনি।

প্রতিবেদন থেকে জানা গেছে, ২৪ অক্টোবর, বুধবার বিষয়টি পুলিশ জানতে পারে। পরে পুলিশ মানিকলালের বাড়িতে আসে। প্রতিবেশীদের পীড়াপীড়িতে থানায় অভিযোগও করেছেন বৃদ্ধ মানিকলাল। পরে প্রদীপকে গ্রেফতার করে থানায় নেওয়া হয়েছে।

প্রদীপ অশোকনগর-কল্যাণগড় পৌরসভার একজন অস্থায়ী সদস্য। তিনি বলেন, ‘বাবার গায়ে হাত তোলাটা ঠিক হয়নি। ক্ষমা চেয়ে নিয়েছি।’

পুলিশ জানায়, এমন আচরণ এবারই প্রথম নয় প্রদীপের। এর আগেও বিভিন্ন কারণে মারধর করেছে বাবাকে। ঠিক মতো খেতেও দেওয়া হতো না বলে পুলিশকে জানিয়েছে বৃদ্ধ বাবা।

মানিকলাল বলেন, ‘স্ত্রীর সুগার আছে। তাও ওকে ডেকে অল্প একটু মিষ্টি খাইয়ে ফেলেছিলাম। জানতে পেরে ছেলেটা কী মার মারল।’

  • সর্বশেষ
  • পঠিত