ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১০:৩৯

প্রিন্ট

দর্শকদের হাসাতে হাসাতে মঞ্চে লুটিয়ে পড়লেন কমেডিয়ান

দর্শকদের হাসাতে হাসাতে মঞ্চে লুটিয়ে পড়লেন কমেডিয়ান
জার্নাল ডেস্ক

দুবাইয়ের একটি হোটেলের মঞ্চে গত শুক্রবার হল-ভরা দর্শককে কেমেডি করে হাসানোর চেষ্টা করছিলেন ভারতীয় বংশোদ্ভূত কমেডিয়ান মঞ্জুনাথ নায়ডু। এ সময় হৃদ‌্‌রোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান ৩৬ বছর বয়সী ওই কমেডিয়ান।

অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের একজন জানিয়েছেন, তিনিই ছিলেন শেষ পারফর্মার। পারফর্ম করতে এসে শুরু থেকেই কেমন অস্থির লাগছিল তাকে। দর্শকদের হাসাতে হাসাতে হঠাৎ বসে পড়েন একটি চেয়ারে। তারপরই মাটিতে লুটিয়ে পড়েন মঞ্জুনাথ। দর্শকরা ভেবেছিলেন, এটা আসলে তার পারফরমেন্সেরই একটি অংশ। কিন্তু তাকে মাটিতে লুটিয়ে পড়তে দেখেই ছুটে আসেন চিকিৎসকরা। পরীক্ষা করে জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মঞ্জুনাথ।

তার বন্ধু মিকদাদ দোহাদওয়ালা বলেন, ‘‌মঞ্জুনাথ ছোটবেলা থেকেই নানারকম দুশ্চিন্তা, অস্থির অস্থির মনোভাবে ভুগতেন। আর সেই দুশ্চিন্তা অস্থির মনোভাবকে বিষয়বস্তু করে নিজের জীবনের বেশ কিছু অভিজ্ঞতা নিয়েই জোকস্ বলছিলেন তিনি। শুক্রবার দর্শকদের হাসাতে হাসাতে যখন মাটিতে লুটিয়ে পড়েছে মঞ্জু, তখন স্বভাবতই দর্শকরা ভেবেছেন, এটা তার পারফরমেন্সেরই একটি অংশ।’‌

মঞ্জুনাথের আবু ধাবিতে জন্ম। পরে তিনি দুবাই চলে যান এবং মৃত্যুর আগ পর্যন্ত তিনি সেখানেই ছিলেন। মঞ্জুনাথের বাবা-মা মারা গেছেন। এক ভাই ছাড়া আর কোনো আত্মীয়-স্বজন নেই তার। তাই কৌতুক জগতের লোকজনই ছিল ওর পরিবার। তিনি গত পাঁচ বছর ধরে কৌতুকাভিনয় করছিলেন।

গত এপ্রিলে ঠিক এভাবেই মারা গেছেন ব্রিটিশ কৌতুকশিল্পী ইয়ান কগনিটো। ষাটোর্ধ্ব এই শিল্পী ১৪ এপ্রিল মঞ্চে অভিনয় করতে করতেই মারা যান। সে বারও দর্শকরা ভেবেছিলেন, মজা করছেন কগনিটো।

সূত্র: আজকাল

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close