ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬ আপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ১১:০৫

প্রিন্ট

গভীর রাতে শিক্ষকদের বেধড়ক পেটালো পুলিশ

গভীর রাতে শিক্ষকদের বেধড়ক পেটালো পুলিশ
জার্নাল ডেস্ক

রাতের অন্ধকারে শান্তিপূর্ণ আন্দোলনরত শিক্ষকদের বেধড়ক মারধর করলো পুলিশ। পুলিশের লাঠির আঘাতে শিক্ষক-শিক্ষিকা এবং তাদের বাড়ির লোকজন রাস্তা দিয়ে ছুটতে থাকেন। আন্দোলনরত শিক্ষকরা যখন পুলিশের ভয়ে পালাচ্ছিলেন, তখন কয়েকজন পুলিশকর্মী তাদের পিছন থেকে লাথিও মারেন।

শিক্ষকদের অভিযোগ, পুলিশ গুন্ডার ভূমিকায় হাজির হয়ে গালিগালাজ শুরু করে। তারা শিক্ষক-শিক্ষিকাদের লাঠিচার্জ শুরু করে। পূর্নশিক্ষক করার দাবিতে শুক্রবার থেকেই পশ্চিমবঙ্গের নাদিয়ার কল্যাণী মেইন স্টেশনের কাছে কল্যাণী বাস টার্মিনাল এলাকায় আমরণ অনশনে বসেন বিভিন্ন জেলার শিক্ষকরা।

তাদের দাবি, অবিলম্বে তাদের পূর্নশিক্ষক করতে হবে। এই অনশন চলাকালীন সন্ধ্যে বেলা পুলিশ অনশনকারীদের হঠিয়ে দিতে তাদের ওপর লাঠিচার্জ করে। পুলিশের লাঠিচার্জ এ আহত হয়েছেন বেশ কয়েকজন শিক্ষক। তাদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যেতে হয়।

এদিন বিকেলে এই অনশন চলাকালীন ঘটনাস্থলে গিয়েছিল কল্যাণী থানার পুলিশ। পুলিশ এর তরফ থেকে অনশনকারীদের হঠিয়ে দেওয়ার চেষ্টাও করা হয়েছিল। পুলিশ অনশনকারীদের অনশন তুলে নিতেও অনুরোধ করে। কিন্তু তারা এই অনশন কল্যাণী থেকে তুলতে অস্বীকার করেন। অভিযোগ, সন্ধ্যে হতেই অনশনকারীদের ওপর লাঠি চালায় পুলিশ। কারণ কম আলোতে লোকজনের জানাজানি না হওয়ার সম্ভাবনা বেশি।

শিক্ষকদের অভিযোগ, শিক্ষিকাদের শ্লীলতাহানি করতেও ছাড়েনি পুলিশ। টেনে ব্লাউজ ছিঁড়ে দেওয়া হয়েছে।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত