ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬ আপডেট : ১৮ মিনিট আগে English

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৫

প্রিন্ট

প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আজ রাতেই

প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আজ রাতেই
অনলাইন ডেস্ক

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফল তৈরির কার্যক্রম শেষ হয়েছে। সব আনুষ্ঠানিকতা শেষে রোববার (১৫ সেপ্টেম্বর) ফলাফল প্রকাশ করা হতে পারে বলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে আভাস পাওয়া গেছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, আজ রোববার সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হতে পারে। সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ফল প্রকাশের জন্য মন্ত্রণালয় ও প্রাথমিক শিক্ষা অধিদফতরের কর্মকর্তারা বুয়েটে অবস্থান করছেন। রাত ৮টার মধ্যে লিখিত পরীক্ষার চার ধাপের ফল একত্রে প্রকাশ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট পাওয়া যাবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইট http://www.dpe.gov.bd/ তে। চার ধাপে এ পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হবে৷

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে http://www.dpe.gov.bd/site/view/notices এই লিংকে ক্লিক করতে হবে। এরপর পিডিএফ ফরমেটে ফলাফল প্রকাশ সম্পর্কিত ফাইল দেখতে পাবেন। উক্ত ফাইলটি ডাউনলোড করে শিক্ষক নিয়োগের ফলাফল দেখতে পারবেন।

আপনাদের সুবিধার্থে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট এই লিংকে বিস্তারিত তুলে ধরা হবে। তাই প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পেতে এই লিংকে চোখ রাখুন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত