ঢাকা, রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ১২:১৩

প্রিন্ট

রাজধানীতে আবাসন ব্যবসায়ীকে ডেকে নিয়ে খুন

রাজধানীতে আবাসন ব্যবসায়ীকে ডেকে নিয়ে খুন
‌নিজস্ব প্র‌তি‌বেদক

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় সন্ত্রাসীদের হা‌তে আবুল খায়ের না‌মের এক আবাসন ব্যবসায়ী খুন হয়েছেন। তি‌নি সজীব বিল্ডার্স নামে একটি প্রতিষ্ঠানের মালিক ছিলেন।

শুক্রবার সকালে বসুন্ধরা আবাসিক এলাকার এ ব্লকের একটি নির্মাণাধীন ভবন থে‌কে তার গলা কাটা লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ। প‌রে ময়না তদন্তের জন্য ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ম‌র্গে পাঠায়।

জানা যায়, বৃহস্পতিবার রাতে (৬ আগস্ট) তাকে বাসা থেকে ডেকে নিয়ে খুন করে সন্ত্রাসীরা। তিনি বসুন্ধরা আবাসিক এলাকার বাসা ৬৯২, জালাল গার্ডেন, রোড ২১, এফ ব্লকে পরিবার নিয়ে বসবাস করতেন। পরিবারে তার স্ত্রী এবং ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃস্প‌তিবার সন্ধ্যায় তাকে ফোনে কেউ একজন বাসা থেকে ডেকে নেয়ার পর রাতে তিনি আর ফেরেননি। উদ্বিগ্ন পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করেও তার খবর পায়নি। রাতে ভাটারা থানাকেও বিষয়টি জানানো হয়। শুক্রবার সকালে তার গলা কাটা লাশের সন্ধান মেলে বসুন্ধরা আবাসিক এলাকার এ ব্লকে। খবর পে‌য়ে ভাটারা থানা পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ম‌র্গে পাঠায়।

‌নিহত আবুল খায়েরের ভাই নোয়াখালীর সুবর্নচর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বারী বাবলু ভাই খুনের ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত