ঢাকা, সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

জাতীয় প্রেসক্লাবের নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২০, ২০:৩৫

জাতীয় প্রেসক্লাবের নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা
সংগৃহীত ছবি

জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের জন্য চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দুটি ফোরাম অংশ নিচ্ছে। একটি হচ্ছে, মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিক ফোরাম এবং আরেকটি বিএনপি ও জামায়াত ফোরাম।

আগামী ৩১ ডিসেম্বরের জাতীয় প্রেস ক্লাবের নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশন কর্তৃক চূড়ান্ত প্রার্থী আজ (সোমবার) প্রকাশ করা হয়েছে।

নির্বাচন কমিশনের প্রকাশিত ক্রমানুসারে প্রার্থীদের নাম নিম্নরূপ...

সভাপতি পদে কামাল উদ্দিন সবুজ ও ফরিদা ইয়াসমিন। সিনিয়র সহ সভাপতি পদে আজিজুল ইসলাম ভূঁইয়া, হাসান হাফিজ এবং রাশেদ চৌধুরী। সহ সভাপতি পদে খন্দকার হাসনাত করিম ও রেজোয়ানুল হক রাজা। সাধারণ সম্পাদক পদে ইলিয়াস খান ও মো. ওমর ফারুক।

যুগ্ম সম্পাদক পদে কল্যাণ সাহা, নাজমুল আহসান, মাঈনুল আলম, মো. আশরাফ আলী এবং সৈয়দ আলী আসফার। কোষাধ্যক্ষ পদে বখতিয়ার রানা, শাহেদ চৌধুরী এবং সালাহউদ্দীন আহমাদ বাবলু।

এছাড়া সদস্য পদে ২৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আইয়ুব ভূঁইয়া, আবু দারদা যোবায়ের বিন হাবীব, কাজী রওনাক হোসেন, কামরুল হাসান দর্পন, কে এম শহীদুল হক, গাউসুল আজম বিপু, জাহিদুজ্জামান ফারুক, জিয়াউদ্দিন সাইমুম, বখতিয়ার রানা, নির্মল চক্রবর্তী, নুরুননবী রবি, বিশ্বজিৎ দত্ত, ভানুরঞ্জন চক্রবর্তী, মহিউদ্দিন সরকার, মোস্তফা কামাল মজুমদার, মো. গোলাম কিবরিয়া, মো, ফেরদাউস মোবারক, রহমান মুস্তাফিজ, রফিক আহমেদ মুফদি (মুফদি আহমেদ) রেজানুল রহমান, শামসুদ্দিন আহমেদ চারু, শামীমা আক্তার দোলা, শাহনাজ বেগম পলি, শাহানাজ সিদ্দিকী সোমা, শামসুল হক দুররানী, সলিমউল্লাহ সেলিম, সেবীকা রানী, সৈয়দ আবদাল আহমদ এবং সৈয়দ আলী আসফার।

সদস্য পদে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও এই পদে প্রেসক্লাবের সদস্যরা আগামী ৩১ ডিসেম্বর ভোট দিয়ে এই পদে ১০ প্রার্থীকে নির্বাচিত করবেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত