ঢাকা, রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

বিবার্তার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ আগস্ট ২০২২, ২০:১৭

বিবার্তার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
জার্নাল ডেস্ক

অনলাইন নিউজপোর্টাল বিবার্তা২৪ডটনেট-১১তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বাংলামোটরস্থ পদ্মা লাইফ টাওয়ারে প্রতিষ্ঠানটির কার্যালয়ে ছিলো বিশেষ আয়োজন। সন্ধ্যায় বিবার্তা২৪ডটনেটের দশক পেরিয়ে ১১তে পদার্পণ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে অংশ নেন বিশিষ্টজনেরা।

জাগরণ টিভির প্রধান সম্পাদক এফএম শাহীন ও বিবার্তা২৪ডটনেটের সাহিত্য সম্পাদক সামিনা বিপাশার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মশিউর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়- কিশোরগঞ্জের উপাচার্য অধ্যাপক ড. জেড এম পারভেজ সাজ্জাদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির সাবেক উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভুঁইয়াসহ আরো অনেকে।

এছাড়াও অনুষ্ঠানে বিবার্তা২৪ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ সহকারী গুলশাহানা ঊর্মি, গৌরব’৭১ এর সভাপতি এসএম মনিরুল ইসলাম মনি, মওলানা দেলাওয়ার হোসেন সাঈফি, আরিফা জেসমিন কনিকা, বাংলা জার্নালের প্রকাশক ও বিবার্তা২৪ডটনেটের বার্তা সম্পাদক হাবিবুর রহমান রোমেল, গৌরব’৭১ এর সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুপমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

২০১১ সালের ২ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী বাণী ইয়াসমিন হাসি বিশ্ববিদ্যালয়ের পাঠ শেষ করে সম্পাদক হিসেবে অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট প্রতিষ্ঠা করেন। এরপর হাঁটি হাঁটি পা পা করে ১০ বছর অতিবাহিত করে এগারো বছরে পা দিয়েছে ‘সারাবেলা সব খবর’ স্লোগান ধারণ করা এই অনলাইন গণমাধ্যমটি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত