ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম
  • বৃহস্পতিবার ঢাকায় বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে ১০৭তম, ১০৮তম এবং ১০৯তম আইন ও প্রশাসন কোর্সের সমাপনী অনুষ্ঠানে সনদ বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    বৃহস্পতিবার ঢাকায় বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে ১০৭তম, ১০৮তম এবং ১০৯তম আইন ও প্রশাসন কোর্সের সমাপনী অনুষ্ঠানে সনদ বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার ঢাকায় বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে ১০৭তম, ১০৮তম এবং ১০৯তম আইন ও প্রশাসন কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের সাথে ফটোসেশনে অংশ নেন।
    প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার ঢাকায় বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে ১০৭তম, ১০৮তম এবং ১০৯তম আইন ও প্রশাসন কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের সাথে ফটোসেশনে অংশ নেন।
  • একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের নির্বাচনে প্রচারণার জন্য এক রঙের পোস্টার ছাপানোর কাজে ব্যস্ত রাজধানীর ছাপাখানাগুলো। ছবিটি বৃহস্পতিবার ফকিরাপুল এলাকা থেকে তোলা।
    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের নির্বাচনে প্রচারণার জন্য এক রঙের পোস্টার ছাপানোর কাজে ব্যস্ত রাজধানীর ছাপাখানাগুলো। ছবিটি বৃহস্পতিবার ফকিরাপুল এলাকা থেকে তোলা।
  • প্রার্থীদের নির্বাচনে প্রচারণার জন্য এক রঙের পোস্টার ছাপানোর কাজে ব্যস্ত রাজধানীর ছাপাখানাগুলো। ছবিটি বৃহস্পতিবার ফকিরাপুল এলাকা থেকে তোলা।
    প্রার্থীদের নির্বাচনে প্রচারণার জন্য এক রঙের পোস্টার ছাপানোর কাজে ব্যস্ত রাজধানীর ছাপাখানাগুলো। ছবিটি বৃহস্পতিবার ফকিরাপুল এলাকা থেকে তোলা।
  • অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় দোষীদের বিচার চেয়ে বৃহস্পতিবার তৃতীয় দিনের মতো ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজের সামনে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা ।
    অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় দোষীদের বিচার চেয়ে বৃহস্পতিবার তৃতীয় দিনের মতো ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজের সামনে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা ।
  • ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় বৃহস্পতিবার ঢাকার বেইলি রোডে স্কুলটির মূল শাখায় তৃতীয় দিনের মতো বিক্ষোভ করে শিক্ষার্থীরা।
    ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় বৃহস্পতিবার ঢাকার বেইলি রোডে স্কুলটির মূল শাখায় তৃতীয় দিনের মতো বিক্ষোভ করে শিক্ষার্থীরা।
  • সহপাঠী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় ঢাকার বেইলি রোডে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ফটকের সামনে বৃহস্পতিবার তৃতীয় দিনের মতো বিক্ষোভে প্ল্যাকার্ড হাতে  শিক্ষার্থীরা।
    সহপাঠী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় ঢাকার বেইলি রোডে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ফটকের সামনে বৃহস্পতিবার তৃতীয় দিনের মতো বিক্ষোভে প্ল্যাকার্ড হাতে শিক্ষার্থীরা।
  • বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) আয়োজিত তিন দিনব্যাপী ইন্টারন্যাশনাল ফ্লাওয়ার এক্সিবিশন অ্যান্ড কনফারেন্সে দর্শনার্থীরা।
    বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) আয়োজিত তিন দিনব্যাপী ইন্টারন্যাশনাল ফ্লাওয়ার এক্সিবিশন অ্যান্ড কনফারেন্সে দর্শনার্থীরা।
  • রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার তার শিক্ষক হাসনা হেনাকে বৃহস্পতিবার কারাগারে পাঠিয়েছে আদালত।
    রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার তার শিক্ষক হাসনা হেনাকে বৃহস্পতিবার কারাগারে পাঠিয়েছে আদালত।