ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম
  • ঢাকার ফার্মগেইটের আনন্দ সিনেমা হলের সামনে শনিবার ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতামূলক প্রচারপত্র বিলি অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
    ঢাকার ফার্মগেইটের আনন্দ সিনেমা হলের সামনে শনিবার ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতামূলক প্রচারপত্র বিলি অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
  • জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বাষির্কী উপলক্ষে আইইবি সদর দফতর ও ঢাকা কেন্দ্র আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে আইইবি সেমিনার কক্ষে।
    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বাষির্কী উপলক্ষে আইইবি সদর দফতর ও ঢাকা কেন্দ্র আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে আইইবি সেমিনার কক্ষে।
  • জাতীয় প্রেস ক্লাবে শনিবার মৌলিক অধিকার সুরক্ষা কমিটি আয়োজিত ‘নির্যাতনবিরোধী জাতিসংঘ সনদের বাস্তবায়ন পর্যালোচনা : আমাদের বক্তব্য’ শীর্ষক আলোচনায় অতিথিরা।
    জাতীয় প্রেস ক্লাবে শনিবার মৌলিক অধিকার সুরক্ষা কমিটি আয়োজিত ‘নির্যাতনবিরোধী জাতিসংঘ সনদের বাস্তবায়ন পর্যালোচনা : আমাদের বক্তব্য’ শীর্ষক আলোচনায় অতিথিরা।
  • ডেঙ্গু প্রতিরোধ ও এডিস মশার বিস্তার ঠেকাতে ঢাকা মেট্টোপলিটন পুলিশ (ডিএমপি) এলাকায় আবাসিক ভবন, ব্যারাক, থানা কম্পাউন্ডার, পুলিশের অফিস ইউনিট পরিষ্কার-পরিচ্ছন্নতায় নেমেছেন পুলিশের ৫০ হাজার সদস্য। শনিবার সকালে নিজ নিজ এলাকায় পুলিশ সদস্যরা পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু করেন।
    ডেঙ্গু প্রতিরোধ ও এডিস মশার বিস্তার ঠেকাতে ঢাকা মেট্টোপলিটন পুলিশ (ডিএমপি) এলাকায় আবাসিক ভবন, ব্যারাক, থানা কম্পাউন্ডার, পুলিশের অফিস ইউনিট পরিষ্কার-পরিচ্ছন্নতায় নেমেছেন পুলিশের ৫০ হাজার সদস্য। শনিবার সকালে নিজ নিজ এলাকায় পুলিশ সদস্যরা পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু করেন।
  • প্রতিদিন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বারছে রোগীর সংখ্যা শিশুরাও বাদ পরেনি এর ছোবল থেকে ছবিটি শিশু হাসপাতাল থেকে তোলা।
    প্রতিদিন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বারছে রোগীর সংখ্যা শিশুরাও বাদ পরেনি এর ছোবল থেকে ছবিটি শিশু হাসপাতাল থেকে তোলা।
  • ডেঙ্গু জ্বর প্রতিরোধে সচেতনতা তৈরীর লক্ষে শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে সচেতন নাগরিক সমাজ মানববন্ধন করে।
    ডেঙ্গু জ্বর প্রতিরোধে সচেতনতা তৈরীর লক্ষে শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে সচেতন নাগরিক সমাজ মানববন্ধন করে।
  • শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত রোগীদের পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।
    শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত রোগীদের পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।
  • কুড়িগ্রাম সদর উপজেলার পাচগাছি কলেজ মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।
    কুড়িগ্রাম সদর উপজেলার পাচগাছি কলেজ মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।
  • জাতীয় প্রেস ক্লাবে শনিবার ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা অভিযান এবং বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।
    জাতীয় প্রেস ক্লাবে শনিবার ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা অভিযান এবং বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।
  • জাতীয় প্রেস ক্লাবে শনিবার বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম আয়োজিত ‘সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার’ শীর্ষক আলোচনায় মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
    জাতীয় প্রেস ক্লাবে শনিবার বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম আয়োজিত ‘সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার’ শীর্ষক আলোচনায় মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।