ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ঢাকায় তাঁর কার্যালয়ে প্রস্তাবিত ইকো- ট্যুরিজম পার্ক এর মাস্টার প্ল্যানের নকশা তুলে দেওয়া হয়।
    প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ঢাকায় তাঁর কার্যালয়ে প্রস্তাবিত ইকো- ট্যুরিজম পার্ক এর মাস্টার প্ল্যানের নকশা তুলে দেওয়া হয়।
  • মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেসা ইন্দিরা ঢাকায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে জয়িতা অন্বেষণে বাংলাদেশের শীর্ষক সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
    মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেসা ইন্দিরা ঢাকায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে জয়িতা অন্বেষণে বাংলাদেশের শীর্ষক সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
  • রাজধানীর কদমতলী নূরপুর গ্যাস রোড এলাকায় খালের গা-র্ঘেষে গড়ে ওঠা বসতবাড়ি থেকে বের হওয়ার জন্য স্থানীয়ভাবে বসানো হয়েছে সরু কংক্রিটের স্ল্যাব। নেই কোন নিরাপত্তা বেষ্টনী। ফলে মাঝেমধ্যেই ঘটছে দুর্ঘটনা।
    রাজধানীর কদমতলী নূরপুর গ্যাস রোড এলাকায় খালের গা-র্ঘেষে গড়ে ওঠা বসতবাড়ি থেকে বের হওয়ার জন্য স্থানীয়ভাবে বসানো হয়েছে সরু কংক্রিটের স্ল্যাব। নেই কোন নিরাপত্তা বেষ্টনী। ফলে মাঝেমধ্যেই ঘটছে দুর্ঘটনা।
  • বায়ান্নর ভাষা আন্দোলনের স্মৃতিবিজড়িত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আমতলা প্রাঙ্গনটির মূল ফটক এখন হকারদের দখলে। এই ঐতিহাসিক স্থানটি দখল ও হকার মুক্ত করতে কোনো ব্যবস্থাই নিচ্ছে না কর্তৃপক্ষ।
    বায়ান্নর ভাষা আন্দোলনের স্মৃতিবিজড়িত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আমতলা প্রাঙ্গনটির মূল ফটক এখন হকারদের দখলে। এই ঐতিহাসিক স্থানটি দখল ও হকার মুক্ত করতে কোনো ব্যবস্থাই নিচ্ছে না কর্তৃপক্ষ।
  • ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।
    ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।
  • খালেদ মহিউদ্দিন জানতে চায় ডয়েচে বেলের ইউটিউব চ্যানেল চালু উপলক্ষে বুধবার জাতীয় প্রেসক্লাবে ইমপেক্ট ও ডয়েচে বেলে যৌথ আয়োজনে সংবাদ সম্মেলনে অতিথিবৃন্দ।
    খালেদ মহিউদ্দিন জানতে চায় ডয়েচে বেলের ইউটিউব চ্যানেল চালু উপলক্ষে বুধবার জাতীয় প্রেসক্লাবে ইমপেক্ট ও ডয়েচে বেলে যৌথ আয়োজনে সংবাদ সম্মেলনে অতিথিবৃন্দ।
  • বেতনস্কেলসহ টেকনিক্যাল পদমর্যাদা ও বেতন আপগ্রেডেশনসহ ৪ দফা দাবিতে বুধবার জাতীয় প্রসক্লাবে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কেন্দ্রীয় পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে অতিথিবৃন্দ।
    বেতনস্কেলসহ টেকনিক্যাল পদমর্যাদা ও বেতন আপগ্রেডেশনসহ ৪ দফা দাবিতে বুধবার জাতীয় প্রসক্লাবে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কেন্দ্রীয় পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে অতিথিবৃন্দ।
  • চকবাজারের চুড়িহাট্টায় আগুনে পুড়ে নিহত দের উদ্দেশ্যে স্বজনেরা আল্লাহর কাছে দোয়া চেয়েছেন।
    চকবাজারের চুড়িহাট্টায় আগুনে পুড়ে নিহত দের উদ্দেশ্যে স্বজনেরা আল্লাহর কাছে দোয়া চেয়েছেন।
  • প্রশ্নবিদ্ধ ডিইউজে নির্বাচন অনুষ্ঠানের পায়তারা রুখে দাড়াও দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন করেন বিক্ষুব্ধ সাংবাদিক সমাজ।
    প্রশ্নবিদ্ধ ডিইউজে নির্বাচন অনুষ্ঠানের পায়তারা রুখে দাড়াও দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন করেন বিক্ষুব্ধ সাংবাদিক সমাজ।
  • ১৯ ফেব্রুয়ারি হাটা দিবস প্রতিদিন হাঁটি সুস্থ থাকি ওয়ালটন এর উদ্যোগে মানববন্ধন করেন।
    ১৯ ফেব্রুয়ারি হাটা দিবস প্রতিদিন হাঁটি সুস্থ থাকি ওয়ালটন এর উদ্যোগে মানববন্ধন করেন।
  • পছন্দের বই পেয়ে উচ্ছাসিত এক তরুণী।
    পছন্দের বই পেয়ে উচ্ছাসিত এক তরুণী।
  • একুশে ফেব্রুয়ারি উপলক্ষে চার স্তরের নিরাপত্তায় প্রস্তুত থাকবে ডিএমপি।
    একুশে ফেব্রুয়ারি উপলক্ষে চার স্তরের নিরাপত্তায় প্রস্তুত থাকবে ডিএমপি।