ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English
  • ক্ষুদ্র-মাঝারি ও বৃহৎ শিল্প খাতের পর এবার কৃষিতে প্রণোদনা প্যাকেজের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাঁচ হাজার কোটি টাকার এই প্রণোদনা প্যাকেজের আওতায় গ্রাম এলাকার ক্ষুদ্র চাষিদের সহায়তা করা হবে।
    ক্ষুদ্র-মাঝারি ও বৃহৎ শিল্প খাতের পর এবার কৃষিতে প্রণোদনা প্যাকেজের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাঁচ হাজার কোটি টাকার এই প্রণোদনা প্যাকেজের আওতায় গ্রাম এলাকার ক্ষুদ্র চাষিদের সহায়তা করা হবে।
  • ঢাকার বিভিন্ন এলাকায় ঢাকাস্থ মেহেন্দিগঞ্জের বিভিন্ন খেটে খাওয়া মানুষের মাঝে ঢাকাস্থ মেহেন্দিগঞ্জ সমিতির সাবেক নেতৃবৃন্দের ত্রাণ সামগ্রি ও নগদ অর্থ বিতরণ।
    ঢাকার বিভিন্ন এলাকায় ঢাকাস্থ মেহেন্দিগঞ্জের বিভিন্ন খেটে খাওয়া মানুষের মাঝে ঢাকাস্থ মেহেন্দিগঞ্জ সমিতির সাবেক নেতৃবৃন্দের ত্রাণ সামগ্রি ও নগদ অর্থ বিতরণ।
  • সাতরাস্তা এলাকায় টিসিবির পন্য কেনার জন্য মানুষের ভীড় ছবিটি আজ সাতরাস্তা থেকে তোলা।
    সাতরাস্তা এলাকায় টিসিবির পন্য কেনার জন্য মানুষের ভীড় ছবিটি আজ সাতরাস্তা থেকে তোলা।
  • করোনাভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত ছুটিতে কর্মহীন হয়ে পড়েছে রাজধানীর হাজার হাজার দিনমজুর। আয় বন্ধ হয়ে যাওয়ায় পরিবার নিয়ে পড়েছেন বিপাকে। দুবেলার খাবার নিশ্চিত করতে সব বাধা উপেক্ষা করে নেমে এসেছে রাস্তায়। সাহায্যের আশায় ফাঁকা রাস্তার ফুটপাতে কেউ বসে আছেন, কেউ দিশেহারার মতো এদিক ওদিকে যাচ্ছেন। খাবার পেয়ে ফুটপাতেই খেয়ে নিচ্ছেন অনেকে।
    করোনাভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত ছুটিতে কর্মহীন হয়ে পড়েছে রাজধানীর হাজার হাজার দিনমজুর। আয় বন্ধ হয়ে যাওয়ায় পরিবার নিয়ে পড়েছেন বিপাকে। দুবেলার খাবার নিশ্চিত করতে সব বাধা উপেক্ষা করে নেমে এসেছে রাস্তায়। সাহায্যের আশায় ফাঁকা রাস্তার ফুটপাতে কেউ বসে আছেন, কেউ দিশেহারার মতো এদিক ওদিকে যাচ্ছেন। খাবার পেয়ে ফুটপাতেই খেয়ে নিচ্ছেন অনেকে।
  • বাবুবাজার এলাকায় সেনাবাহিনী ও পুলিশের নিরাপত্তার।
    বাবুবাজার এলাকায় সেনাবাহিনী ও পুলিশের নিরাপত্তার।
  • কমলাপুর রেলস্টেশনে মানুষের মাঝে ত্রাণ বিতরণ।
    কমলাপুর রেলস্টেশনে মানুষের মাঝে ত্রাণ বিতরণ।
  • কাভার্ড ভ্যানে মানুষ, সিদ্দিক বাজার এলাকা।
    কাভার্ড ভ্যানে মানুষ, সিদ্দিক বাজার এলাকা।
  • করোনা ভাইরাস চিকিৎসায় সরকারকে সব ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত দেশের সব বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাল ও ক্লিনিক। একইসাথে সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নে তারা সহায়তা করবে।
    করোনা ভাইরাস চিকিৎসায় সরকারকে সব ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত দেশের সব বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাল ও ক্লিনিক। একইসাথে সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নে তারা সহায়তা করবে।