ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English
  • বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে নবনিযুক্ত মহাপুলিশ পরিদর্শক- এর ব্যাজ পরিধান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
    বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে নবনিযুক্ত মহাপুলিশ পরিদর্শক- এর ব্যাজ পরিধান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
  • বুধবার ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন মন্ত্রনালয়, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে আর্থিক অনুদান এবং মেডিকেল সামগ্রী প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গণভবন প্রান্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের নিধিরা প্রধানমন্ত্রীর কায্যালয় থেকে ভিডিও কনফারেন্সে মাধ্যমে প্রধানমন।
    বুধবার ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন মন্ত্রনালয়, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে আর্থিক অনুদান এবং মেডিকেল সামগ্রী প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গণভবন প্রান্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের নিধিরা প্রধানমন্ত্রীর কায্যালয় থেকে ভিডিও কনফারেন্সে মাধ্যমে প্রধানমন।
  • আজ বকেয়া বেতনের দাবিতে কমলাপুর নীট এন্ড নীটওয়্যার লিঃ এর শ্রমিকরা রাস্তা অবরোধ করে আন্দোলন করে।
    আজ বকেয়া বেতনের দাবিতে কমলাপুর নীট এন্ড নীটওয়্যার লিঃ এর শ্রমিকরা রাস্তা অবরোধ করে আন্দোলন করে।
  • মালিবাগে বাজারে প্রবেশের পৃর্বে সাধারণ মানুষের মাঝে সচেতনতা তৈরির লক্ষ্য হাতধুয়ে বাজারে প্রবেশ করাচ্ছেন বাংলাদেম সেনাবাহিনী।
    মালিবাগে বাজারে প্রবেশের পৃর্বে সাধারণ মানুষের মাঝে সচেতনতা তৈরির লক্ষ্য হাতধুয়ে বাজারে প্রবেশ করাচ্ছেন বাংলাদেম সেনাবাহিনী।
  • করোনাভাইরাস সঙ্কটে অবরুদ্ধ অবস্থায় বন্ধ পুরান ঢাকার বাবুবাজার সেতু। এখন কেউ সেতু পেরিয়ে ওপারে যেতে পারবে না, আসতেও পারবে না। কেউ যাতে চলাচল না করতে পারে, তা নজরে রাখছে সেনা সদস্যরা।
    করোনাভাইরাস সঙ্কটে অবরুদ্ধ অবস্থায় বন্ধ পুরান ঢাকার বাবুবাজার সেতু। এখন কেউ সেতু পেরিয়ে ওপারে যেতে পারবে না, আসতেও পারবে না। কেউ যাতে চলাচল না করতে পারে, তা নজরে রাখছে সেনা সদস্যরা।
  • মিডফোর্ড এলাকায় মানুষের চলাচলে কোন জনসচেতনতা নাই।
    মিডফোর্ড এলাকায় মানুষের চলাচলে কোন জনসচেতনতা নাই।
  • ডেমরা সারুলিয়া বাজার এলাকায় মানুষের চলাচলে কোন জনসচেতনতা নাই।
    ডেমরা সারুলিয়া বাজার এলাকায় মানুষের চলাচলে কোন জনসচেতনতা নাই।