ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সেই যুব মহিলা লীগ নেত্রী পাপিয়া বহিষ্কার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫২  
আপডেট :
 ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৪

সেই যুব মহিলা লীগ নেত্রী পাপিয়া বহিষ্কার
শনিবার পাপিয়াসহ চারজনকে আটক করে র‌্যাব। ছবি: সংগৃহীত

নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ওরফে পিউকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ দেখিয়ে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার যুবলীগ মহিলা লীগের কেন্দ্রীয় সভাপতি নাজমা আকতার এবং সাধারণ সম্পাদক অপু উকিল স্বাক্ষারিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে সংগঠনের গঠনতন্ত্রের ২২ (ক) উপ-ধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আজীবনের জন্য বহিষ্কার করা হলো।

এদিকে যুব ম‌হিলা লী‌গের সাধা‌রণ সস্পাদক অপু উকিল তার ব্য‌ক্তিগত ফেসবুক আইডিতে লি‌খে‌ছেন, এই সকল সমাজের কীটদের অপকর্মের দায় সংগঠন কখোনই নিবেনা। এদের কঠোর শাস্তির আওতায় আনা হোক।

প্রসঙ্গত, শনিবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নয়াদিল্লিতে যাওয়ার সময় বহির্গমন গেট থেকে শামিমা নুরের স্বামী মফিজুর রহমান (৩৮) ও তার ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকারকে (২৯) গ্রেপ্তার করা হয়। এরপর তাদের কাছ থেকে তথ্য পেয়ে রাজধানীর হোটেল ওয়েস্টিন থেকে শামীমা নুর ও তার ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবাকে (২২) গ্রেপ্তার করে র‌্যাব-১-এর একটি দল। পরে তাদের কাছ থেকে জাল টাকা, ডলারসহ প্রায় সাড়ে ৯ লাখ টাকা জব্দ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত