ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ৫৬ মিনিট আগে English

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২০, ১৭:১৩

প্রিন্ট

পবিত্র শবে বরাত উপলক্ষে ফখরুলের বাণী

পবিত্র শবে বরাত উপলক্ষে ফখরুলের বাণী

Evaly

নিজস্ব প্রতিবেদক

পবিত্র লাইলাতুল বরাত উপলক্ষে বাণী দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বাণীতে ফখরুল বলেন, বিশ্বের সকল মুসলমানের জন্য পবিত্র লাইলাতুল বরাতের রজনী পবিত্র ও কল্যানময়। এ রাতে কৃতকর্মের নিরীখে মানুষের ভাগ্য নির্ধারণ করেন আল্লাহ রাব্বুল আল আমীন। তাই এই পবিত্র রাতে ধর্মপ্রাণ বান্দারা সারারাত আল্লাহর দরবারে প্রার্থনা করে। নিজেদের সকল অমঙ্গল থেকে রেহাই পাবার জন্য কলুষমুক্ত সরল ও সোজা পথে চলতে বান্দারা আল্লাহ’র সাহায্যের জন্য মোনাজাত করবেন। এই মহিমাময় রাতে সবার জীবন যাতে সুখকর হয় তার জন্য আমি আল্লাহর দরবারে কায়মনোবাক্যে মোনাজাত করি।

তিনি বলেন, পবিত্র শবে বরাত উপলক্ষে আমি বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই এবং তাদের অব্যাহত সুখ, শান্তি ও উন্নতি কামনা করি। এ রহমতের রাতে আমরা সবাই মানব জাতির কল্যানে যেন কাজ করে যেতে পারি মহান রাব্বুল আলামীনের নিকট সেজন্য রহমত ভিক্ষা চাইছি।

পবিত্র লাইলাতুল বরাতের এই রজনীতে দেশ, জাতি তথা মুসলিম বিশ্বের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনায় দেশবাসীকে আহবান জানান ফখরুল।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত