ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২৮ মে ২০২০, ১৭:৫৫

প্রিন্ট

খালেদা জিয়ার সঙ্গে আবদুল আউয়াল মিন্টুর সাক্ষাৎ

খালেদা জিয়ার সঙ্গে আবদুল আউয়াল মিন্টুর সাক্ষাৎ
নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে স্বাক্ষাৎ করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু। বুধবার রাত ৮টা ৫৫ মিনিটে বেগম খালেদা জিয়ার গুলশানের ‘ফিরোজা’ বাসায় ঢোকেন আবদুল আউয়াল মিন্টু। পরে রাত ৯টা ২৫ মিনিটে তিনি বের হন। বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বেগম খালেদা জিয়াকে ঈদের শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন আবদুল আউয়াল মিন্টু। সাক্ষাতে সময় বেগম জিয়াকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের বিষয়ে আবদুল আউয়াল মিন্টু বাংলাদেশ জার্নালকে বলেন, অনেক দিন পর ম্যাডাম (খালেদা জিয়া) ডেকেছিলেন। সেই কারণে উনা'র সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আর সাক্ষাতে শুধু কুশল বিনিময় করেছি এবং ঈদ শুভেচ্ছা জানিয়েছি। এছাড়া তেমন কোন আলোচনা হয়নি।

বিএনপি চেয়ারপারসনকে কেমন দেখলেন- এই প্রশ্নের জবাবে তিনি বলেন, একটু ভালো দেখলাম। তবে উনার শারীরিক অবস্থা আগেই মতই আছে। তবে উনি মানসিকভাবে শক্ত রয়েছেন।

সূত্রটি জানায়, এরআগে বুধবার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন তার ভাই শামীম ইস্কান্দার এবং বোন সেলিমা ইসলাম। পরে বেগম জিয়ার সঙ্গে দেখা করে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন।

এদিকে গত ২৬ মে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। ওইদিন বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

এরআগে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে ফিরোজায় ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্যরা। গত ১১ মে খালেদা জিয়ার সাথে সাক্ষাত করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত