ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৫ জুন ২০২০, ১৬:২৯

প্রিন্ট

বিএনপি নেতা মতির মৃত্যুতে ফখরুলের শোক

বিএনপি নেতা মতির মৃত্যুতে ফখরুলের শোক
নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনা মদন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মতির মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি এ শোক জানান।

নেত্রকোনা জেলাধীন মদন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এবং মদন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মতি গতকাল হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

শোকবার্তায় মির্জা ফখরুল বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম মতিউর রহমান মতি নেত্রকোনার মদন উপজেলা বিএনপিকে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে মনেপ্রাণে কাজ করে গেছেন। জনপ্রতিনিধি হিসেবেও এলাকার উন্নয়নে তার অবদানের জন্য তিনি এলাকাবাসীর নিকট ছিলেন একজন জনপ্রিয় নেতা।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি যে মনোবল ও সাহসিকতার পরিচয় দিয়েছেন তা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করবে বলে আমি বিশ্বাস করি। তার মৃত্যুতে আমি তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মতিউর রহমান মতিকে জান্নাত নসীব করেন।

বিএনপি মহাসচিব মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত